Search
Close this search box.

সিলেটে জে’লা পুলিশ সুপার : মান্নানের পরির্বতে মাহবুর

মান্ননের পরির্বতে মাহবুর
সিলেটে জে’লা পুলিশ সুপার মান্ননের পরির্বতে মাহবুর
Facebook
Twitter
WhatsApp

বিশ্বনাথনিউজ২৪ ডেস্ক:: সিলেটসহ ২৪ জেলার পুলিশ সুপারদের (এসপি) বদলি করা হয়েছে, যার মধ্যে সিলেট ও মৌলভীবাজারের এসপিও রয়েছেন।

মঙ্গলবার (২৭ আগস্ট) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ শাখা-১ থেকে উপসচিব মো. মাহবুর রহমান শেখ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই বদলির আদেশ জারি করা হয়।

প্রজ্ঞাপনে সিলেটের এসপি আব্দুল মান্নান (বিপিএম-বার) কে রংপুর রেঞ্জ ডিআইজি কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে এবং মৌলভীবাজারের এসপি মো. মনজুর রহমান (পিপিএম) কে নোয়াখালী ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে। সিলেটে আব্দুল মান্নানের স্থলাভিষিক্ত হচ্ছেন মোহাম্মদ মাহবুবর রহমান, যিনি ঢাকা পুলিশ সদর দপ্তরে এসপি পদমর্যাদায় কর্মরত ছিলেন।

আরও পড়ুন :: শিক্ষার্থীদের আন্দোলনের চাপে ব্লু-বার্ড স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের প’দ’ত্যা’গ

অন্যদিকে, রাজশাহীর এসপি মো. সাইফুর রহমান (পিপিএম-বার) এবং যশোরের এসপি মো. মাসুদুল আলম (বিপিএম-বার) কে সিলেট রেঞ্জ ডিআইজি কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে।

এছাড়া, ভোলার এসপিকে হবিগঞ্জ ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

উল্লেখ্য, আব্দুল মান্নান এই বছরের ১০ জুলাই সিলেটের পুলিশ সুপার হিসেবে যোগদান করেছিলেন। এর আগে, তিনি কুমিল্লার পুলিশ সুপার এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম বিভাগেও কর্মরত ছিলেন।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত