Search
Close this search box.

রাজনীতিতে যুক্ত না হওয়ার কারণ জানালেন বুবলী

রাজনীতিতে যুক্ত না হওয়ার কারণ জানালেন বুবলী
চিত্রনায়িকা শবনম বুবলী । ছবি সংগৃহীত
Facebook
Twitter
WhatsApp

বাংলাদেশে অনেক শোবিজ তারকা রাজনীতিতে প্রবেশ করেছেন তবে তাদের মধ্যে বেশিরভাগই সফলতা অর্জন করতে পারেননি। কিছু তারকা সমালোচনার সম্মুখীন হয়ে ক্যারিয়ার শেষ করেছেন বিশেষ করে আওয়ামী লীগ সরকারের সময় যখন তাদের বিতর্কিত কর্মকাণ্ড প্রকাশ পায়।

সম্প্রতি মেরিল ক্যাফে লাইভ অনুষ্ঠানে চিত্রনায়িকা শবনম বুবলী রাজনীতি নিয়ে তার মতামত প্রকাশ করেছেন। তিনি জানান কেন তিনি রাজনীতিতে যোগ দিতে আগ্রহী নন।

বুবলী বলেন, আমরা শিল্পী এবং সিনেমার প্রয়োজনে বিভিন্ন চরিত্রে অভিনয় করি কিন্তু আমি রাজনৈতিক কর্মকাণ্ডে জড়াতে চাই না। আমি একজন শিল্পী এবং সকল দর্শকের মধ্যে একটি স্থান করে নিতে চাই। একজন সাধারণ নাগরিক হিসেবে আমি সঠিক ও বেঠিক বিষয়ে কথা বলব।

তিনি আরও বলেন, অনেকে রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত হয়েছেন কিন্তু মাঝে মাঝে আমরা এর ভুক্তভোগী হই। কারণ কিছু শিল্পী রাজনৈতিক প্রভাব খাটিয়ে ভুয়া খবর ছড়িয়ে দিচ্ছেন যা হলুদ সাংবাদিকতার সমার্থক। এখানে সংস্কারের প্রয়োজন রয়েছে।

বুবলী বলেন, মিথ্যা খবর ছড়ানো খুবই সমস্যা এবং এর জন্য জবাবদিহিতা দরকার।” তিনি রাজনৈতিক নেতাদের নিয়ে উদ্বেগ প্রকাশ করে বলেন, অনেকে দেখছি ক্ষমতায় আসা দলের সাথে যুক্ত হচ্ছেন এবং এটা নিয়ে আমি চিন্তিত।

আরও পড়ুন: অরুণার মন্তব্য নিয়ে বিতর্ক: কি কারনে সরকারের পক্ষে ছিলেন তিনি

এছাড়া তিনি মনে করেন দেশপ্রেমের অর্থ শুধুমাত্র একটি নির্দিষ্ট বিষয় নয়। দেশপ্রেম হল প্রত্যেকের নিজেদের দায়িত্ব সততার সঙ্গে পালন করা।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত