Search
Close this search box.

প্রবাসীদের সহায়তায় ওয়ান পাউন্ড হাসপাতাল নির্মাণ কাজের দ্রুত অগ্রগতি

ওয়ান পাউন্ড হাসপাতাল নির্মাণ
ওয়ান পাউন্ড হাসপাতাল নির্মাণ কাজের দ্রুত অগ্রগতি
Facebook
Twitter
WhatsApp

বিশ্বনাথ নিউজ২৪:: সিলেটের বিশ্বনাথে নির্মিত হচ্ছে দি ওয়ান পাউন্ড জেনারেল হাসপাতাল। হাসপাতাল নির্মাণের জন্য প্রবাসী ও দেশের দানশীলদের কাছ থেকে এখন পর্যন্ত প্রায় ৩ লাখ পাউন্ড সংগ্রহ করা হয়েছে। দানের অর্থে বর্তমানে হাসপাতালের বিল্ডিংয়ের ছাদ ডালাইয়ের কাজ চলছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) হাসপাতালের কাজ পরিদর্শন করেন দি ওয়ান পাউন্ড জেনারেল হাসপাতালের ট্রেজারার এবং যুক্তরাজ্য প্রবাসী মাওলানা সিরাজুল ইসলাম সা’দ। তিনি নির্মাণ কাজের অগ্রগতি দেখেন এবং নির্মাণকারী প্রতিষ্ঠানের দায়িত্বপ্রাপ্তদের দ্রুত কাজ শেষ করার অনুরোধ জানান।

আরও পড়ুন :: বিশ্বনাথে নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুনন্দা রায়ের যো’গ’দা’ন

এসময় উপস্থিত ছিলেন হাসপাতালের চেয়ারপার্সন ও সিইও ডা. শানুর আলী মামুন, স্থানীয় উপদেষ্টা কমিটির সদস্য শেখ মো. মনির মিয়া, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার, হাসপাতালের স্থানীয় কো-অর্ডিনেটর সাংবাদিক তজম্মুল আলী রাজু, শেখ মো. শাহজাহান আহমদ, সংগঠক রুমেল আলী, ওহিদুর রহমান সাগর প্রমুখ।

হাসপাতাল পরিদর্শন শেষে মাওলানা সিরাজুল ইসলাম সা’দ বলেন, “হাসপাতাল নির্মাণের জন্য প্রবাসীরা প্রায় ৩ লাখ পাউন্ড দান করেছেন। তাদের দানে এখন পর্যন্ত প্রায় ২ লাখ ৫০ হাজার পাউন্ডের কাজ সম্পন্ন হয়েছে। বাকী ৫০ হাজার পাউন্ড দিয়ে কাজ চলমান রয়েছে। হাসপাতাল নির্মাণের জন্য আরো বেশি অর্থের প্রয়োজন। আমি প্রবাসী ও দেশের দানশীল ভাই-বোনদের স্বপ্নের হাসপাতাল নির্মাণে সহযোগিতা করার জন্য অনুরোধ জানাচ্ছি।”

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত