Search
Close this search box.

লন্ডনে আর-রাহমান একাডেমীর সংবর্ধ’না অনুষ্ঠান স’ম্প’ন্ন

লন্ডনে আর-রাহমান একাডেমীর সংবর্ধ’না অনুষ্ঠান স’ম্প’ন্ন
লন্ডনে আর-রাহমান একাডেমীর সংবর্ধ’না অনুষ্ঠান স’ম্প’ন্ন
Facebook
Twitter
WhatsApp

বিশ্বনাথ নিউজ২৪:: “পড় তোমার প্রভুর নামে” কোরআনের এই শ্লোগান ধারণ করে আর-রাহমান একাডেমি বুধবার (২৮ আগস্ট) লুটনের লুসি কমিউনিটি সেন্টারে একটি সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

আর-রাহমান এডুকেশন ট্রাষ্ট ইউকের ভাইস চেয়ারম্যন ও শারিয়া কাউন্সিলর মিডল্যান্ড চেয়ারম্যন ডঃ এইচ এম মাওলানা আবদুল গফফারের সভাপতিত্বে ও আর-রাহমান একাডেমীর পরিচালক ইমাম মাওলানা নুরুর রাহমানের পরিচালনায় অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, লুটন বারের কাউন্সিলার হাজাল সাইমন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আলহাজ্ব সাব্বির আহমদ (বার্মিংহাম), আর-রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকের সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল করিম জলিল, দাওয়াতুল ইসলাম লুটনের ইমাম মাওলানা ফখরুল ইসলাম, ইমাম ও খতিব মাসজিদুল উম্মাহ লুটনের আলহাজ্ব আবদুল আওয়াল আবিদ খান, আর-রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকের স্থায়ী সদস্য আলহাজ্ব মইনুল ইলিয়াসী, দাওয়াতুল ইসলাম লুটনের সভাপতি আলহাজ্ব ফারুক পারভেজ, এবং দাওয়াতুল ইসলাম লুটনের আবুল কালাম।

আরও পড়ুন:: কানাডায় টরোন্টো বাংলা পাড়া ক্লাবের ২য় ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আর-রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকের সদস্য শামিম আহমেদ, আশোক মুবিন, আসগার, বদরুল আমিন, নজরুল আমিন, আবু আফতাব, হোসেন আহমদ, এমদাদ আল মানসুর, ছালমা বেগম, মাঈশা তাবাসসুম, মাহিয়া তাহাইয়্যুম, মাদিহা তাজাসসুমসহ অনেক অভিভাবক এবং গুণীজন।

দোয়া পরিচালনা করেন লুটনের উল্লেখযোগ্য আলিমে দ্বীন, উলামা উপদেষ্টা হাফিজ মাওলানা আবুল হাসান।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত