Search
Close this search box.

গ্রেপ্তারের পর ডিবি কার্যালয়ে ইনুকে জি’জ্ঞা’সা’বা’দ

ডিবি কার্যালয়ে ইনুকে জি’জ্ঞা’সা’বা’দ
জাসদ সভাপতি হাসানুল হক ইনু । ছবি সংগৃহীত
Facebook
Twitter
WhatsApp

বিশ্বনাথ নিউজ ডেস্ক:: জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু’কে গ্রে’প্তা’রে’র পর জিজ্ঞাসাবাদ করছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ । নিউমার্কেট থানায় দায়ের করা একটি মামলায় সোমবার (২৬ আগস্ট) বিকেলে রাজধানীর উত্তরা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ডিবি সূত্রে জানা গেছে, গুলশান থেকে গ্রেপ্তারের পর হাসানুল হক ইনুকে একটি মাইক্রোবাসে করে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। তার বিরুদ্ধে হত্যা মামলাসহ একাধিক মামলা রয়েছে এবং এসব অভিযোগের তদন্তে ডিবি তাকে জিজ্ঞাসাবাদ করছে।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের পক্ষ থেকে জানানো হয়েছে, মঙ্গলবার (২৭ আগস্ট) হাসানুল হক ইনুর বিরুদ্ধে রিমান্ড আবেদন করে তাকে আদালতে তোলা হবে। নিউমার্কেট থানায় দায়ের করা একটি হত্যা মামলায় (মামলা নং-৪) তাকে গ্রেপ্তার করা হয়েছে, যা ২১ আগস্ট দায়ের করা হয়েছিল। খবর কালবেলা।

আরও পড়ুন :: সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার জন্মদিনে বিশ্বনাথে বিএনপির দোয়া মা’হ’ফি’ল

ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার মো. রবিউল হোসেন ভুঁইয়া জানিয়েছেন, ৫ আগস্ট আওয়ামী লীগ সরকারের পতনের পর থেকে সারা দেশের বিভিন্ন স্থানে হাসানুল হক ইনুর বিরুদ্ধে একাধিক মামলা হয়েছে।

উল্লেখ্য, হাসানুল হক ইনু আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের একজন গুরুত্বপূর্ণ নেতা এবং টানা তিনবার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন। একবার তিনি সরকারের তথ্যমন্ত্রীর দায়িত্বও পালন করেছেন।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত