Search
Close this search box.

অবশেষে বাংলাদেশ থেকে সরে যাচ্ছে বিশ্বকাপ

বাংলাদেশ থেকে সরে যাচ্ছে বিশ্বকাপ
বাংলাদেশে থেকে সরে যাচ্ছে নারী বিশ্বকাপ। ছবি : সংগৃহীত
Facebook
Twitter
WhatsApp

খেলাধুলা ডেস্ক:: বাংলাদেশে আয়োজন হওয়ার কথা ছিল চলতি বছরের অক্টোবরের শুরুতে আইসিসি নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। তবে দেশের ছাত্র আন্দোলন ও রাজনৈতিক অস্থিরতার কারণে এই আসরের আয়োজন শঙ্কায় পড়েছে। বাংলাদেশের নতুন অন্তর্বর্তী সরকার আশাবাদী হলেও, শেষ পর্যন্ত এটি সম্ভব হচ্ছে না। আইসিসি বিশ্বকাপ বাংলাদেশ থেকে সরিয়ে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত করার সিদ্ধান্ত নিয়েছে।

সম্প্রতি আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) বোর্ড সভায় ইঙ্গিত মিলেছে যে আসন্ন নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ বাংলাদেশ থেকে সংযুক্ত আরব আমিরাতে স্থানান্তরিত হবে। ক্রিকবাজ ওয়েবসাইট এই খবর নিশ্চিত করেছে।

আরও পড়ুন :: কানাডায় টরোন্টো বাংলা পাড়া ক্লাবের ২য় ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

মঙ্গলবার (২০ আগস্ট) ভার্চুয়াল সভায় বি’শ্বকাপের স্থান পরিবর্তনের বিষয়টি গুরুত্বের সাথে আলোচনা করা হয়। টু’র্নামেন্টটি ৩ থেকে ২০ অক্টোবর পর্যন্ত নির্ধারিত রয়েছে।

বর্তমান পরিস্থিতির কারণে বাংলাদেশে বিশ্ব আ’সর আয়োজন সম্ভব নয়, এই মতামত আইসিসির বোর্ড সদস্যদের মধ্যে উঠে এসেছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এই সিদ্ধান্তে সম্মত হয়েছে বলে মনে হচ্ছে। বিসিবি অফিসিয়াল হোস্ট হিসেবে থাকলেও, টুর্নামেন্টটি সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হবে।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত