AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে আল ইসলাহ নেতা হারুনুর রশীদের জানাযা সম্পন্ন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২৭ - ২০২৪ | ৯: ২১ অপরাহ্ণ

হারুনুর রশীদের জানাযা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:: আনজুমানে আল ইসলাহ সংযুক্ত আরব আমিরাতের আহবায়ক সদস‌্য ও আজমান শাখার সাবেক সভাপতি, বিশ্বনাথ সদর ইউনিয়নের পশ্চিম শ্বাসরাম গ্রামের বা’সি’ন্দা, বিশিষ্ঠ সমাজসেবক মোহাম্মদ হারুনুর রশীদের জানাযার নামাজ শুক্রবার (২৬ এপ্রিল) মরহুমের বাড়ী সংলগ্ন মাঠে সম্পন্ন হয়েছে।

জানাযার নামাজে ইমামতি করেন বিশিষ্ঠ ইসলামি চিন্তাবিদ হযরত মাওলানা কমর উদ্দিন চৌধুরী ফুলতলী। জানাযায় সিলেট জেলা, বিশ্বনাথ উপজেলা আনজুমানে আল ইসলাহ’র নেতৃবৃন্দসহ বিভিন্ন রাজনৈতি ও সামাজিক সংগঠনের বিপুল সংখ্যক লোকজন অংশগ্রহন করেন। জানাযার নামাজ শেষে মরহুমকে তাঁর পারিবারিক কবরস্থানে দাপন করা হয়।

মরহুম হারুনুর রশীদ গত ২১ এপ্রিল আরব আমিরাতের একটি প্রাইভেট ক্লিনিকে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়েসহ আত্বীয় স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছা’য়া নেমে এসেছে।

এদিকে আনজুমানে আল ইসলাহ নেতা হারুনুর রশীদের মৃত্যুতে পশ্চিম শ্বাসরাম জামে মসজিদ কমিটিসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ বলেন, হারুনুর রশীদ ছিলেন একজন ভাল মানুষ। যার শুন্যতা সহজে পুরণ হওয়ার নয়। তাঁর মৃত্যুতে এলাকাবাসি গভীর শোকাহত আমরা হারুনুর রশীদের আত্মার মাগফেরাত কামনা করি এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

আরো সংবাদ