AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ‘মাইক’ প্রতীকের স’ম’র্থ’নে প্রচার মিছিল ও পথসভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ৬ - ২০২৪ | ৯: ৪৩ অপরাহ্ণ

প্রচার মিছিল ও পথসভা

বিশ্বনাথনিউজ২৪:: ৮মে অনুষ্ঠিত সিলেটের বিশ্বনাথে উপজেলা পরিষদ নির্বাচনের ভাইস চেয়ারম্যান প্রার্থী উপজেলা যুবলীগ নেতা ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মুহিবুর রহমান সুইটের ‘মাইক’ প্রতীক সমর্থনে সোমবার (৬মে) বিকেলে পৌর শ’হ’রে প্রচার মি’ছি’ল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। মিছিলটি পৌর এ’লা’কা’র প্রধান প্রধান সড়কগুলো প্র’দ’ক্ষি’ণ করে প্রবাসী চ’ত্ব’রে অনুষ্ঠিত পথসভাস্থলে এসে শেষ হয়।

‘মাইক’ প্রতীকে ভোট চেয়ে পথসভায় ভাইস চেয়ারম্যান প্রার্থী মুহিবুর রহমান সুইট বলেন, ৮মে নির্বাচনে আপনাদের ভোটে আমি নি’র্বা’চি’ত হলে সততা ও নিষ্ঠার সাথে নিজের দায়িত্ব পালন করে উপজেলাবাসীকে ‘স্মার্ট বিশ্বনাথ’ উ’প’হা’র দেব। উপকোঙ্খিত উন্নয়ন পেতে আপনারা আমকে ‘মাইক’ প্রতীকে ভোট দিয়ে বি’জ’য়ী করুণ। আমি নির্বাচিত হলে কাউকে উ’ন্ন’য়’ন ক্রয় করে নিতে হবে না, ঘরে ঘরে পৌঁছে দেওয়া হবে।

প্রচার মিছিল পরবর্তি ‘মাইক’ প্রতীকের সমর্থনে অনুষ্ঠিত প’থ’স’ভা উপজেলা কৃষক লীগের সভাপতি সোরাব আলীর সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোবারক হোসাইনের প’রি’চা’ল’না’য় অনুষ্ঠিত হয়। এসময় উপজেলা ও পৌর এ’লা’কা থেকে আসা ‘মাইক’ প্রতীকের কর্মী-সমর্থকবৃন্দ উ’প’স্থি’ত ছিলেন।

আরো সংবাদ