AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ-ওসমানীনগরের সাংবাদিকদের সাথে তৃণমূল বিএনপির প্রার্থীর মতবিনিময়

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ১৪ - ২০২৩ | ১১: ৫৮ অপরাহ্ণ

তৃণমূল বিএনপি

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ ও ওসমানীনগর উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিমিয় করেছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে তৃণমূল বিএনপির মনোনীত ‘সোনালী আঁশ’ প্রতীকের প্রার্থী যুক্তরাজ্যের আইনজীবি আব্দুর রব মল্লিক।

বুধবার (১৩ ডিসেম্বর) বিকেলে ওসমানীনগর উপজেলার তাজপুর ইউনিয়নের কাশিপাড়া গ্রামস্থ একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি আসনের উন্নয়ন করতে সকল সাংবাদিকদের সহায়তা চান।

সভায় সংসদ সদস্য পদপ্রার্থী আব্দুর রব মল্লিক বলেন, আমি যুক্তরাজ্যে আইন পেশায় জড়িত রয়েছি। দীর্ঘদিন ধরে ব্যক্তিগত ও পারিবারিকভাবে বিশ্বনাথ-ওসমানীনগরের মাটি ও মানুষের উন্নয়ন কাজে নিয়োজিত আছি। দুই উপজেলার শিক্ষা, ক্রীড়া, যোগাযোগ, আর্থসামাজিক উন্নয়ন ও সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষ্যে কাজ করছি। আমি নির্বাচিত হলে প্রযুক্তিগত কারিগরী শিক্ষার মাধ্যমে বিশ^মানের দক্ষ মানুষ তৈরি, নদী-খাল পুনঃখনন করে কৃষিতে বৈপ্লবিক পরিবর্তন, বেকার সমস্যা নিরসনে যুক্তরাজ্যে বসবাসরত আমাদের প্রজন্মকে দেশে এনে বিনিয়োগ করিয়ে ও সরকারের সহযোগীতা নিয়ে শিল্প কারখানা স্থাপন করতে বিভিন্ন প্রকল্প গ্রহণ করবো ওই নির্বাচনী আসনে। তাই এলাকার সার্বিক উন্নয়নের স্বার্থে আমি সকল সাংবাদিকদের সার্বিক সহযোগীতা চাই।

মতবিনিময় সভায় এলাকার মুরব্বী হাফিজ সৈয়দ মাওলানা মুছলেহ উদ্দিন, সাহাব উদ্দিন সাবুল, আনহার আলী, কামরুল ইসলাম, জমশেদ আলী, ওয়াছিদ উল্লাহ, হুসমত উল্লাহ, নুর আলী প্রমূখ নেতৃবৃন্দ ও দুই উপজেলার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ