AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বালাগঞ্জে ভোটকেন্দ্র পরিদর্শন ও মতবিনিময় করলেন বিভাগীয় কমিশনার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ১০ - ২০২৩ | ১১: ৩০ অপরাহ্ণ

পরিদর্শন

মো. জিল্লুর রহমান জিলু, বালাগঞ্জ থেকে : বালাগঞ্জে ভোটকেন্দ্র পরিদর্শন, মতবিনিময়সহ বিভিন্ন কর্মসূচিতে ব্যস্ত সময় কাটিয়েছেন সিলেট বিভাগের বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী এনডিসি। তিনি রোববার (১০ ডিসেম্বর) বালাগঞ্জে বিভিন্ন কর্মসূচিতে অংশ নিয়ে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ন্যূনতম শৈথিল্য প্রদর্শন করা যাবে না বলে মন্তব্য করেছেন।

তিনি বলেন, বর্তমানে আমাদের সকলের চাকুরী নির্বাচন কমিশনের অধীনে। আমরা যেই আদেশ পাবো, সেটা যেন যথাযথভাবে পালন করি।

কর্মসূচির অংশ হিসেবে বিকাল ৪টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভায় তিনি প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন। বালাগঞ্জ সফরকালে তার সাথে ছিলেন বিভাগীয় কমিশনারের একান্ত সচিব মো. মহিউদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) হুসাইন মোহাম্মদ আল জুনায়েদ।

বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মারিয়া হকের সঞ্চালনায় মতবিনিময় সভায় আরো বক্তৃতা করেন বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ডিএম মোহাম্মদ আল সাফিন, উপজেলা ভাইস চেয়ারম্যান সামস উদ্দিন সামস, বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বদিউজ্জামান, বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনহার মিয়া, বালাগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল মুনিম, পূর্ব পৈলনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিহাব উদ্দিন, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি শামীম আহমদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা জুয়েল আহমদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হেপী দাস, নির্বাচন কর্মকর্তা মাহমুদুল হাসান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সমীর কান্তি দেব, উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুর রকিব ভুঁইয়া প্রমুখ।

মতবিনিময় শেষে বিভাগীয় কমিশনারকে বালাগঞ্জের শীতলপাটি এবং শীতলপাটি তৈরির বিভিন্ন উপকরণ উপহার দেয়া হয়।

সভা শেষে সিলেটের বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী এনডিসি উপজেলার তয়রুননেছা বালিকা উচ্চ বিদ্যালয়, বালাগঞ্জ সরকারি দ্বারকানাথ উচ্চ বিদ্যালয় এবং বোয়ালজুড় বাজার উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্র পরিদর্শন করেন।

আরো সংবাদ