AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সাদা পাথরে পানিতে ডুবে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ২৯ - ২০২৩ | ১২: ০১ পূর্বাহ্ণ

সাদা পাথরে

বিশ্বনাথনিউজ২৪ :: ভোলাগঞ্জ সাদা পাথর পর্যটন কেন্দ্রে ঘুরতে এসেছিল চার বন্ধু। মনের আনন্দে সাঁতার কাটছিলো তারা। হঠাৎ পানিতে ডুবে মারা যায় একজন। তাদের আনন্দ রূপ নেয় বিষাদে। সোমবার (২৮ আগস্ট) বেলা তিনটার দিকে সাদা পাথর পর্যটন কেন্দ্রে ধলাই নদীতে এ ঘটনা ঘটে। ওই চারজন ঢাকা মগবাজার থেকে ঘুরতে এসেছিলো। নিহত তরুণের নাম আব্রাহাম জয় (২১)। সে সাতক্ষীরার গোবিনাথপুর গ্রামের রানা গাইনের ছেলে।

জানা গেছে, নিহত জয় ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস অ্যাগ্রিকালচার অ্যান্ড টেকনোলজির (আইইউবিএটি) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত জয়সহ চার বন্ধু মিলে ঢাকার মগবাজার থেকে সিলেটে এসেছিলো। দুপুরের দিকে তাঁরা ভোলাগঞ্জ পৌঁছে নৌকা নিয়ে সাদা পাথর পর্যটনকেন্দ্রে যাশ। বেলা তিনটার দিকে তারা সাদা পাথরের স্রোতের পানিতে গোসল করছিলেন। হঠাৎ তলিয়ে যায় জয়। এ সময় আশপাশে থাকা লোকজন চেষ্টা চালিয়ে বেলা সোয়া তিনটার দিকে তাঁকে ধলাই নদের উৎসমুখ থেকে উদ্ধার করেন। সঙ্গে সঙ্গে তাঁকে নেয়া হয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। সেখানকার। চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সাকেরা খাতুন বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই জয়ের মৃত্যু হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোর রায় বলেন, নিহতের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এর আগে ২ জুলাই সাদা পাথরে বেড়াতে আসা এক পর্যটক পানিতে ডুবে মারা গিয়েছিলেন।

আরো সংবাদ