AM-ACCOUNTANCY-SERVICES-BBB

নির্বাচনকালীন সময়ে, পুলিশকে নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী কাজ করতে হবে: সুনামগঞ্জে আইজিপি

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ৭ - ২০২৩ | ২: ৫২ অপরাহ্ণ

পুলিশকে নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী কাজ করতে হবে

বিশ্বনাথ নিউজ ডেক্স:: নির্বাচনকালীন সময়ে, পুলিশকে নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী কাজ কাজ করতে হবে বলে বলেছেন পুলিশ মহাপরিদর্শক আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন । নির্বাচন কমিশন যে নির্দেশনা দিবে, সেই সময়ে আমরা ঐ নির্দেশনা অনুযায়ী কাজ করতে প্রতিবদ্ধ থাকব। দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির ঈর্ষণীয় উন্নতি হয়েছে কারণ প্রধানমন্ত্রীর জঙ্গিবাদ এবং সন্ত্রাসবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়ন করেছেন।

পুলিশ জঙ্গিবাদ এবং সন্ত্রাসবাদের নিয়ন্ত্রণ করতে যেভাবে সক্ষম হয়েছে, তারা নির্বাচনী দায়িত্ব পালনের জন্য সেরকম প্রস্তুত আছে।, পুলিশ এই সম্পর্কে সামর্থ এবং অভিজ্ঞতা রযেছে। যদি কোনও ব্যক্তি নির্বাচনে আইনশৃঙ্খলা বিঘ্ন করার চেষ্টা করে, তবে তাদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।।

শুক্রবারে সুনামগঞ্জে একটি সফরে এসে, যেখানে দরিদ্র ও অসহায় মানুষের মাঝে সহায়তা সামগ্রী প্রদান করা করে তিনি এসব কথা বলেন।

জেলা পুলিশ লাইন্সে ২০০ টি পরিবারের মধ্যে সহায়তা বিতরণ করা হয়। এই সময়ে সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান, জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী এবং পুলিশ সুপারিশ মোহাম্মদ এহসান শাহ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ