AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সিলেটে ১৫ হাজার মানুষ পাবে ৩য় ও ৪র্থ ডোজ করোনা ভ্যাকসিন।

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ৫ - ২০২৩ | ৪: ৪৯ অপরাহ্ণ

৩য় ও ৪র্থ ডোজ করোনা ভ্যাকসিন

সিলেট সংবাদ ডেক্স:: আজ থেকে সারাদেশের করোনাভাইরাস প্রতিরোধে একটি বিশেষ ক্যাম্পেইন শুরু হয়েছে, এই ক্যাম্পেইনে যাতে সারাদেশের মানুষদেরকে একত্রে ৩য় ও ৪র্থ ডোজ করোনা ভ্যাকসিন এর আওতায় আনা যায়।

বুধবার (৫ জুলাই) থেকে শুরু হয়ে এর চলাকালীন সাত দিন পর্যন্ত সকল মানুষকে করোনাভাইরাসের ৩য় ও ৪র্থ ডোজ টিকা দেওয়া হবে। এই ক্যাম্পেইনের আওতায় সিলেট সিটি করপোরেশন এলাকায় ১৫ হাজার মানুষকে করোনাভাইরাসের ৩য় ও ৪র্থ ডোজ টিকা দিবে।

সিলেট সিটি করপোরেশনের স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম জানিয়েছেন যে, ৫ থেকে ১১ জুলাইরভেতর সিটি করপোরেশন দুই দিনের একটি ক্যাম্পেইন চালাবে। এই ক্যাম্পেইনে সিটি করপোরেশনের ৪২টি ওয়ার্ডের মানুষদেরকে সময়সীমা অনুযায়ী কোভিড-১৯ ভ্যাকসিন দেওয়া হবে, যারা ২য় বা ৩য় ডোজ টিকা গ্রহণ করেছেন।

ডা. জাহিদ আরো জানান, পুরাতন ২৭টি ওয়ার্ডের কাউন্সিলরদের অফিস এবং নতুন ১৫টি ওয়ার্ডের কিছু স্থানে কোভিড-১৯ ভ্যাকসিন দেওয়া হবে। এই বিষয়ে মহানগরবাসীদেরকে মাইকিং বা প্রচারণা দ্বারা জানানো হবে। যেহেতু মহানগরবাসীরা ভ্যাকসিন গ্রহণে আগ্রহী নন, সেই জন্য সকলেরকে করোনাভাইরাস ভ্যাকসিন নিতে উৎসাহিত করা হচ্ছে।

এছাড়াও, বয়স ৫-১১ বছরের শিশুদেরও যারা এখনো প্রথম বা দ্বিতীয় ডোজ ভ্যাকসিন গ্রহণ করেননি, তাদেরও নির্দিষ্ট কেন্দ্রে গিয়ে কোভিড-১৯ ভ্যাকসিন দেওয়া হবে।

আরো সংবাদ