AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে প্রাইভেটকারসহ ৪ গরু চোর আটক

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ১ - ২০২৩ | ৫: ২৯ অপরাহ্ণ

গরু চোর

নিজস্ব প্রতিবেদক :: দিনে-দুপুরে অভিনব কায়দায় গরু চুরির অভিযোগে প্রাইভেটকারসহ ৪ চোরকে আটক করেছে সিলেটের বিশ্বনাথ থানা পুলিশ। আকটকৃতরা হলো ফেঞ্চুগঞ্জ থানার মাইজগাঁও গ্রামের মৃত জুলফিকার আহমদ ওরফে সেলিম আহমদের ছেলে মেহেদী হাসান আরিফ ওরফে আরিকুল ইসলাম (৩৫), মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানার শাহীবাগ গ্রামের মৃত দুলাল মিয়ার ছেলে মো. রাজন মিয়া (৩৩), কুলাউরা থানার শ্রীপুর গ্রামের ইসমাইল মিয়ার ছেলে ইব্রাহিম মিয়া (৪৩), কোতয়ালী থানার মানিকপীর রোডের কুমারপাড়া এলাকার বাসিন্দা মৃত লতু মিয়ার ছেলে রাজিব আহমদ ওরফে কসাই রাজিব (২৯)।

পুলিশ সূত্র জানাযায়, আটককৃতরা গত ২৬ মে দুপুরে বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের পূর্ব দশঘর গ্রামের কৃষক খলিল উদ্দিনের একটি ষাঁড় রাস্তার কাছ থেকে প্রাইভেটকারে উঠিয়ে নিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় একটি দোকানের সিসিটিভি ফুটেজে গাড়ীর নাম্বারসহ চুরির চিত্র ধরা পড়ে। তখন থেকেই গাড়ী ও চোরদের সন্ধানে নামেন এলাকাবাসী। এর কয়দিন পর গত বুধবার (৩১ মে) ফের একই ওই এলাকায় একই কায়দায় প্রাইভেটকার নিয়ে গরু চুরি করতে আসে চক্রটি। বিষয়টি আঁচ করতে পেরে স্থানীয় জনতা ধাওয়া করে গাড়ীসহ তাদের পাকড়াও করতে সক্ষম হন। এক পর্যায়ে ঘটনাস্থলে উপস্থিত থানা পুলিশের কাছে তারা ষাঁড় চুরির বিষয়ে স্বীকারোক্তি দেয়।

এ বিষয়ে বিশ্বনাথ থানা পুলিশের ফোকাল পয়েন্ট কর্মকর্তা এসআই জয়ন্ত সরকার বলেন, ‘আটক চোর চক্রটি জেলার বিভিন্ন এলাকায় এ পদ্ধতিতে গরু চুরি করে আসছিল। একেক জনের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা নিয়ে বৃহস্পতিবার সিলেট বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে এবং গাড়ীটি (সিলেট গ-১১-০০৩৯) জব্দ করা হয়েছে।’

আরো সংবাদ