AM-ACCOUNTANCY-SERVICES-BBB

শায়খুল হাদিস মুহিব্বুল হকের জানাযায় মানুষের ঢল : দাফন সম্পন্ন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ১৮ - ২০২৩ | ১১: ১২ অপরাহ্ণ

মানুষের ঢল

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের ঐতিহ্যবাহী ক্বওমি মাদরাসা ‘জামেয়া ক্বাসিমুল উলুম দরগাহ’র মুহতামিম, বাংলাদেশ উলামা পরিষদের সভাপতি ও আযাদ দ্বীনী এদারায়ে তা’লীম বাংলাদেশ শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক প্রবীণ আলেমে দ্বীন শায়খুল হাদিস মাওলানা মুফতি মুহিব্বুল হক গাছবাড়ির দাফন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (১৮ মে) বেলা আড়াইটায় সিলেট নগরীর শাহী ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত মরহুমের জানাযার নামাজে মানুষের ঢল নামে। ঈদগাহ ময়দানে জায়গা না হওয়ায় আশপাশের রাস্তাগুলো বন্ধ করে জানাযার নামাজ আদায় করেন লাখো মানুষ। জাযানা শেষে হযরত শাহজালাল (রাহ.) মাজার কবরস্থানে চির নিদ্রায় শায়িত হন মাওলানা মুফতি মুহিব্বুল হক গাছবাড়ি।

জানাযার নামাজে ইমামতি করেন মরহুমের বড় ছেলে ও দরগাহ মাদরাসার মুহাদ্দিস মাওলানা এনামুল হক জুনাইদ।

এর আগে বেলা সাড়ে ১১টা পর্যন্ত সর্বস্তরের মানুষ দেখার জন্য মরহুমের মরদেহ দরগাহ মাদরাসায় নেয়া হয়। দুপুর ১২ টায় শাহী ঈদগাহে নেয়া হয় তাঁর মরদেহ।

বুধবার (১৭ মে) মাগরিবের নামাজের পর হৃদরোগে আক্রান্ত হয়ে দরগাহ মাদরাসায় নিজ বিশ্রামকক্ষে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মাওলানা মুফতি মুহিব্বুল হক গাছবাড়ি (৭৮)। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, চার মেয়ে ও ছাত্র-শিক্ষক-মুরিদানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আরো সংবাদ