AM-ACCOUNTANCY-SERVICES-BBB

হাঙরের মুখে ঘুষি মেরে প্রাণ রক্ষা করে ১৩ বছরের এক কিশোরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ১৭ - ২০২৩ | ৪: ২০ অপরাহ্ণ

হাঙরের মুখে ঘুষি

লাইফস্টাইল ডেস্ক:: প্রকৃতির সীমাহীন সৌন্দর্য আত্মাকে সতেজ করে। কিন্তু সৌন্দর্যের আড়ালে লুকিয়ে আছে এক ভয়াবহ বিপদ। সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার ফোর্ট পিয়ার্স বিচে সমুদ্র সৈকতে যাওয়ার সময় এক কিশোরের ভয়াবহ অভিজ্ঞতা হয়েছে। সে তার বন্ধুদের সাথে সময় কাটানোর জন্য সমুদ্রের স্বচ্ছ পানিতে নেমেছিল । কিছুক্ষণ পর একটি বিশাল হাঙর তাকে আক্রমণ করে। একবার নয়, পরপর দুবার আক্রমণ শিকার হলে হাঙরের মুখে ঘুষি মেরে প্রাণ রক্ষা করে ঐ কিশোরী।

‘ডেইলি মেইল’ একটি প্রতিবেদনে বলা হয়েছে, ইলা রিড নামের ওই কিশোরী গত বৃহস্পতিবার বন্ধুদের সঙ্গে সময় কাটিাচ্ছিল সমুদ্রের স্বচ্ছ পানিতে নেমে  । তারা সৈকতের কাছাকাছে ছিল । এ সময় তাদের আশপাশের ৬ ফুটের হাঙর থাকলেও  তা কেউ টের পায়নি। এক সময় একটি হাঙর ইলাকে আক্রমণ করে। সবাই ভয়ে সাঁতরে তীরে চলে এলেও, কিন্তু হাঙরটি ইরাকে ছাড়ল না। কিছুক্ষণ পরে, সে দ্বিতীয় আক্রমণের শিকার হন।

ইলা স্থানীয় গণমাধ্যমকে বলেন, হাঙরটি খুবই শক্তিশালী। সে আমার পেটে জোরে আঘাত করেছিল। আমকে ছাড়তে চাইছিল না। আমিও জীবন বাঁচাতে আমার হাত ও মাথা ব্যবহার করি। এসময় আমার হাত এবং আঙ্গুল আঘাত লাগে।

হাঙরটি যখন আবার তার দিকে আক্রমন করে ইলা সাহস জুগিয়ে হাঙ্গরের মুখে ঘুষি । এর ফলে কিছুক্ষণের জন্য সেটি অন্য দিকে চলে যায়। সেই সিুযোগে ইলা সাঁতার কেটে সৈকতে ফিরে আসে। কিন্তু, ইলাকে ছেড়ে দিলও, সৈকতে আসার সময় পর্যন্ত চক্কর দিতে থাকে হাঙরটি

আরো সংবাদ