AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সততা ছাড়া কখনও সঠিক উন্নয়ন বাস্তবায়ন সম্ভব নয় : মেয়র মুহিব

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ১৩ - ২০২৩ | ১২: ৩৮ পূর্বাহ্ণ

উন্নয়ন

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ পৌরসভার মেয়র মুহিবুর রহমান বলেছেন, সত্যকে গোপন করে, মিথ্যাকে প্রতিষ্ঠিত করা যায় না। সত্য এক সময় না, এক সময় প্রতিষ্ঠিত হবেই। তাই গরীব-অসহায়দের সাহায্য করার মনমানসিকতা না থাকলে ও সততা ছাড়া কখনও সঠিক উন্নয়ন বাস্তবায়ন সম্ভব নয়। জনসাধারণের কাঙ্খিত উন্নয়ন বাস্তবায়ন করতে হলে হিংস্বা-বিদ্বেষ ত্যাগ করে কাজ করতে হয় জনপ্রতিনিধিদের। সর্বমহলের সার্বিক সহযোগীতায় দ্রুত বিশ্বনাথ পৌরসভাকে একটি ‘মডেল পৌরসভা’য় রূপান্তরিত করা সম্ভব হবে।

তিনি আরোও বলেন, ২নং ওয়ার্ডের কাউন্সিলর ফজর আলীকে আমি আমার সন্তানের মতোই দেখি, আর তার মাধ্যমেই ২নং ওয়ার্ডের কাঙ্খিত সকল উন্নয়ন বাস্তবায়িত হবে।

তিনি বৃহস্পতিবার (১১ মে) রাতে সিলেটের বিশ্বনাথ পৌরসভার ২নং ওয়ার্ডের রাজনগর-মোল্লারগাঁও গ্রামবাসীর উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

অনুষ্ঠানে সংবর্ধিত ও বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জুলিয়া বেগম বলেন, আপনারা আমাকে বিপুল পরিমাণ ভোট দিয়ে নির্বাচিত করে ছিলেন, কিন্তু উপজেলা পরিষদের চেয়ারম্যান আমাকে কোন বরাদ্ধ না দেওয়ার কারণে আমি কোন উন্নয়ন করতে পারিনি।

সংবর্ধিত ও বিশেষ অতিথির বক্তব্যে পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর ফজর আলী বলেন, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের মেম্বার থাকাকালীন সময়ে আমি এলাকায় ব্যাপক উন্নয়ন করেছি। তারপরও কিছু লোক মিথ্যায় আশ্রয় নিয়ে আমার বিরুদ্ধে অপপ্রচারে ব্যস্থ ছিলেন, আছেন। এর বিচার আমি ওয়ার্ডবাসীর কাছে দিলাম।

এলাকার মুরব্বী যুক্তরাজ্য প্রবাসী হাজী আরকুম আলীর সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সহসভাপতি সালমান রাব্বানীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন, সংগঠক মারুফ হোসেন মারুফ। বক্তব্য রাখেন গ্রামের মুরব্বী মঞ্জুর আলী, আলী হোসেন ইংরেজ। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন জাকির হোসেন ও স্বাগত বক্তব্য রাখেন প্রবাসী আশিকুর রহমান।

আলোচনা সভা শেষে সংবর্ধিত অতিথিদেরকে রাজনগর-মোল্লারগাঁও গ্রামবাসীর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। এসময় অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ