Search
Close this search box.

বিশ্বনাথ এইড ইউকের ইফতার বিতরণ একটি মহতি উদ্যোগ : তাহসিনা রুশদীর

তাহসিনা রুশদীর

নিজস্ব প্রতিবেদক :: বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক এমপি নিখোঁজ এম ইলিয়াস আলীর সহধর্মিনী তাহসিনা রুশদীর লুনা বলেছেন, বাংলাদেশে দ্রব্য মূল্যের উর্ধ্ব গতির কারণে সাধারণ মানুষ খেয়ে পড়ে বেছে থাকাটাই কঠিন হয়েছে পড়েছে। এই অবস্থায় অনেক পরিবারে খেজুর দিয়ে ইফতার করার সামর্থ নেই। এমন পরিস্থিতিতে বিশ^নাথ এইড ইউকের ইফতার বিতরণ একটি মহতি উদ্যোগ। যারা সুদুর প্রবাসে থেকেও দেশের মানুষের কথা চিন্তা করে মহতি কার্যক্রম পরিচালনা করে আসছেন, এজন্য বিশ্বনাথ এইড ইউকে ও বিশ্বনাথ প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দকে আন্তরিক অভিনন্দন।

পবিত্র রমজান মাস উপলক্ষ্যে বিশ্বনাথ এইড ইউ.কের পক্ষ থেকে বিশ্বনাথ প্রেসক্লাবের ব্যবস্থাপনায় ও রেসকিউ লাইফ ফাউন্ডেশনের সহযোগিতায় রোজাদারদের জন্য মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে শনিবার (১৫ এপ্রিল) ২৩ শে রামাদ্বান বিশ্বনাথ পৌরসভার কালিগঞ্জ বাজারে ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

বিশ্বনাথ এইড ইউকের লাইফ মেম্বার যুক্তরাজ্য প্রবাসী আব্দুল সোপান ফারুকের অর্থায়নে শনিবার শতাধিক রোজাদারের মধ্যে এই ইফতার ও বিশুদ্ধ পানি বিতরণ করা হয়। এনিয়ে গত ২৩ দিনে মোট ২ হাজার ৯ শত প্যাকেট ইফতার ও ২ হাজার ৯শত বোতল বিশুদ্ধ পানি বিতরণ করা হয়।

বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের ও কাজী মুহাম্মদ জামাল উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ময়নুল হক, উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক সামছুল ইসলাম, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আব্দুল লতিফ, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব ফাহিম আহমদ, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ শহিদুর রহমান, মোহাম্মদ আলী শিপন, সদস্য নূর উদ্দিন, সাংবাদিক সমুজ আহমদ সাইমন, আবজাল মিয়ারেসকিউ লাইফ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক নাহিদ আহমেদ সুহেব, যুগ্ন সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সাব্বির ও রক্ত বিষয়ক সম্পাদক সাগর আলী প্রমুখ।

আরও খবর