AM-ACCOUNTANCY-SERVICES-BBB

জনগণকে ন্যায্য অধিকার থেকে বঞ্চিত করতে চাই না : মোকাব্বির খান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১৫ - ২০২৩ | ১২: ৪৭ পূর্বাহ্ণ

মোকাব্বির খান

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, রাজনীতির নামে জনগণের সাথে প্রতারণা করে নয়, আমি সততার সাথে নিজের দায়িত্ব পালন করে মৃত্যুবরণ করতে চাই। রাজনীতিতে কিছু টাউট-বাটপার আছে, যাদের কারণে দেশের মালিক জননগণ নিজেদের কাঙ্খিত অধিকার থেকে বঞ্চিত হন। কিন্তু সেই টাউট-বাটপারদের মতো জনগণকে তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত করতে চাই না।

তিনি আরও বলেন, নির্বাচনের পূর্বে সবাই জনগণের পায়ে ধরে ভোট চান, আর নির্বাচিত হলে তিনি হয়ে যান মহারাজা। জনগণ তখন হন প্রজা। আমি এসবের মাঝে নেই, তাই মৃত্যুর পূর্ব মুহুর্ত পর্যন্ত সকল অন্যায়-অবিচার, ঘুষ-দূর্নীতি-লুটপাট, মাদক-সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে প্রতিবাদ করেই যাব।

তিনি শুক্রবার (১৪ এপ্রিল) বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলার রামপাশা ইউনিয়নের মানিকপুর গ্রামে সমাজসেবক ও ব্যবসায়ী শহিদ আহমদের উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। সভা শেষে দোয়া পরিচালনা করেন মানিকপুর জামে মসজিদের ইমাম মাওলানা খালেদ আহমদ।

মানিকপুর গ্রামের মুরব্বী আব্দুল বশিরের সভাপতিত্বে ও সংগঠক মশরফ আলী মোশারফের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সমাজসেবক ও ব্যবসায়ী শহিদ আহমদ। এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর শামীম আহমদ, গণফোরাম নেতা নিজাম উদ্দিন, নজরুল ইসলাম আজাদ, খেলাফত মজলিসর নেতা সায়েফ আহমদ সায়েক, বিএনপি নেতা মাহতাব উদ্দিন, আওয়ামী লীগ নেতা সৈয়দ আতিক, যুবলীগ নেতা মনসুর আহমদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ সারথি দাশ পাপ্পু, বৈরাগী বাজার এডহক কমিটির প্রধান আয়াস আলী, ব্যবসায়ী আনোয়ার আলী, সংগঠক সামছু মিয়া, আলকাছ আলী, নিয়াজুল হক, হারুন মিয়া, ফজর আলী, নূরুল ইসলাম, লুৎফুর রহমান শিকদার প্রমুখ নেতৃবৃন্দ।

আরো সংবাদ