AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ উপজেলা মহিলা আওয়ামী লীগের খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১৫ - ২০২৩ | ১২: ৫৭ পূর্বাহ্ণ

খাদ্যসামগ্রী

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া বলেছেন, আমাদের মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে মানবতার কল্যাণে সরকারের পাশাপাশি প্রবাসীদের ভূমিকা অপরিসীম। বন্যা-করোনাসহ সকল র্দূযোগে প্রবাসীরা সরকারি পাশাপাশি দেশবাসীর পাশে থাকছেন। প্রবাসীরা হচ্ছেন আমাদের রেমিটেন্স যুদ্ধা। প্রবাসীদের কষ্টার্জিত রেমিট্যান্সে গড়ে ওঠা স্তম্ভে মজবুত হয়েছে বাংলাদেশের অর্থনীতির ভিত। তাই প্রবাসীদেরকে তাদের প্রাপ্য মর্যাদা দিতে হবে আমাদেরকে।

তিনি আরো বলেন, উপজেলা আওয়ামী লীগের প্রয়াত সভাপতি পংকি খান নিজ হাতে উপজেলা মহিলা আওয়ামী লীগের ওই কমিটি গঠন করে ছিলেন, কমিটির নেতৃবৃষন্দ আজ ওনার মতোই মানুষের কল্যাণের জন্য নিজেদের হাত প্রসারিত করেছেন। তাদের কার্যক্রমকে আরো এগিয়ে নিতে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে।

তিনি শুক্রবার (১৪ এপ্রিল) দুপুরে সিলেটের বিশ্বনাথ বিআরডিবি মিলনায়তনে উপজেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তেব্যে একথাগুলো বলেন। যুক্তরাজ্য প্রবাসী শিরিন চৌধুরী আলী, আফিয়া বেগম শিরি, কুয়েত প্রবাসী সমুজ আলী ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি প্রভাষক আফিয়া রশীদের অর্থায়নে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি প্রভাষক আফিয়া রশীদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুলিয়া বেগমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক আব্দুর রশীদ।

অনুষ্ঠানে এসময় উপজেলা মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ