AM-ACCOUNTANCY-SERVICES-BBB

লুটপাট করে বিএনপি-জামায়াত আঙ্গুল ফুলে বটগাছ হয়েছে : শফিক চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১৫ - ২০২৩ | ১২: ২১ পূর্বাহ্ণ

শফিক চৌধুরী

নিজস্ব প্রতিবেদক :: সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেছেন, বিএনপি-জামাত চক্র ক্ষমতায় গেলে দেশে ঘুষ-দুর্নীতি, লুটপাট, সন্ত্রাস-নৈরাজ্য ও মাদক-জঙ্গিবাদের উত্থান ঘটে। তারা জনগণের সম্পদ লুট করে আঙ্গুল ফুলে বটগাছ হয়েছে। বাংলাদেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে এই চক্রটি দেশে-বিদেশে নানামুখি ষড়যন্ত্র করেও বড় বড় নীতিকথা বলে।’

শুক্রবার (১৪ এপ্রিল) বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে সর্বসাধারণের মাঝে দ্বিতীয় দিনের মত ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিশ্বনাথ পৌরশহরের নতুন বাজারে প্রবাসী চত্বরে সামনে এই ইফতার বিতরণ করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) শাহ আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে যুগ্ম সম্পাদক মকদ্দছ আলীর সঞ্চালনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল আজিজ সুমন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহপ্রচার সম্পাদক শাখাওয়াত হোসেন, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আবদুর রাজ্জাক, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবদুল হান্নান বদরুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) শাহ বদরুল আলম, স্বেচ্ছাসেবক লীগ নেতা আরব আলী প্রমুখ।

আরো সংবাদ