AM-ACCOUNTANCY-SERVICES-BBB

স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সিলেট-২ আসনবাসীর অংশিদারিত্ব থাকবে : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ২ - ২০২৪ | ১১: ২৬ অপরাহ্ণ

প্রতিমন্ত্রী শফিক

বিশ্বনাথনিউজ২৪ :: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী এবং সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, অগ্রাধিকার ভিত্তিতে ওয়ার্ড-ইউনিয়ন অনুযায়ী উন্নয়নের তালিকা তৈরী করে বাস্তবায়ন করে বিশ্বনাথ-ওসমানীনগর উপজেলাবাসীকে কাঙ্খিত উন্নয়ন উপহার দেওয়া হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সিলেট-২ আসনবাসীর অংশিদারিত্ব থাকবে।

তিনি বলেন, স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক ‘নৌকা’য় ভোট দিয়ে আপনারা আমাকে এমপি নির্বাচিত করে ছিলেন, আর প্রধানমন্ত্রী আপনাদের শফিককে ‘প্রতিমন্ত্রী’ করেছেন। তাই এমপি-মন্ত্রী আমি হইনি, হয়েছেন বিশ্বনাথ-ওসমানীনগর তথা সিলেটবাসী। সাধারণ মানুষকে দেওয়া ওয়াদা আমি শতভাগ পূরন করব। আপনাদের মুখ ছোট হবে এমন কোন কাজ আমি করবনা, শুধু আপনারা আমার পাশে থাকবেন এবং সার্বিক সহযোগীতা প্রদান করবেন। তিনি আরো বলেন, প্রশিক্ষণের মাধ্যমে আমাদের জনশক্তিকে দক্ষ হয়ে উঠতে হবে। আর কম খরছে কিভাবে বিদেশে যাওয়া যায়, সেই বিষয়টি আমরা দেখছি। কারণ আওয়ামী লীগ মানুষের উন্নয়নের জন্য কাজ করে, আর বিএনপি-জামায়াত মানুষের সম্পদ লুটপাট ও অগ্নিসন্ত্রাস করে।

তিনি শুক্রবার (২ ফেব্রæয়ারী) রাতে সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের টেংরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বৃহত্তর টেংরা গ্রামবাসীর উদ্যোগে আয়োজিত সংবর্ধনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান ও সংবর্ধিত অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ নাদিম হোসেন।

উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সেলম আহমদ সেলিমর সভাপতিত্বে ও জেলা যুবলীগের শিক্ষা-প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক সিতর মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হাজী ফারুক আহমদ, কার্যনির্বাহী সদস্য এইচএম ফিরুজ আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, কার্যনির্বাহী সদস্য ব্যাংকার তাজ উদ্দিন আহমদ, অধ্যক্ষ নেহারুন নেছা, অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তফজ্জুল আলী, সিলেট চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি এটিএম সুহেব শিকদার, অলংকারী ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী আজম আলী।

সংবর্ধনা অনুষ্ঠানের আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় অনুষ্ঠানে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ