AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বালাগঞ্জ ও ওসমানীনগর প্রবাসী কল্যাণ সোসাইটি যুক্তরাষ্ট্র ইনক’র অর্থ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১৪ - ২০২৩ | ১: ০৭ পূর্বাহ্ণ

অর্থ বিতরণ

মো. জিল্লুর রহমান জিলু, বালাগঞ্জ (সিলেট) থেকে ::পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে বালাগঞ্জ ও ওসমানীনগর প্রবাসী কল্যাণ সোসাইটি যুক্তরাষ্ট্র ইনক’র পক্ষ থেকে বালাগঞ্জের ৬টি ইউনিয়নের সুবিধাবঞ্চিত ৪৪টি পরিবারের মধ্যে ২ লক্ষ ২০ হাজার টাকা অনুদান বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) উপজেলা সদরস্থ লতিফা কমিউনিটি সেণ্টারে আনুষ্ঠানিকভাবে এই অর্থ বিতরণ করা হয়।

সোসাইটির স্থানীয় প্রতিনিধি সমাজকর্মী আব্দুল মুকিত শরীফের সভাপতিত্বে ও বাংলাবাজার ছাত্রকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি রুপক দাশের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের সদস্য মো. নাসির উদ্দিন, পূর্ব গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. মুজিবুর রহমান, বালাগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মুনিম, পশ্চিম গৌরীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান লুৎফুর রহমান, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, অর্থ সম্পাদক এসএম হেলাল, বালাগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের সদস্য মনসুর আলী, পশ্চিম গৌরীপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য শাহজাহান আহমদ, বাংলাবাজার ছাত্রকল্যাণ সংস্থার সভাপতি কাজল দাস, সহসভাপতি জাবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন মেম্বার, তথ্য ও সংস্কৃতি সম্পাদক মো. সাকিল উদ্দিন, সদস্য আব্দাল হোসেন, জুনেদ আলম।

অনুষ্ঠানে বালাগঞ্জ ও ওসমানীনগর প্রবাসী কল্যাণ সোসাইটি যুক্তরাষ্ট্র ইনক’র সভাপতি মিজানুর রহমান মিজান, সাধারণ সম্পাদক আব্দুর রব কাওসার, সহসভাপতি ফজির আহমেদ আশরাফ, সৈয়দ এনাম আহমদ, মো. তোফায়েল, সহ সাধারণ সম্পাদক জোহায়েব চৌধুরী, ফরিদ খন্দকার আক্তার, শেরুজ্জামান শিরু, কোষাধ্যক্ষ মো. তৌফিক আলম, সাংগঠনিক সম্পাদক শাহবাজ আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক শাহ আরাফাত রহমান টিটু, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফয়ছল আহমদ চৌধুরী, সাহিত্য সম্পাদক মুজিবুর রহমান নমির, আপ্যায়ন সম্পাদক ফয়ছল আহমদ শিকদার, ক্রীড়া সম্পাদক মো. ইয়াকুব আলী, মহিলা সম্পাদিকা শীলা রাণী পাল, সদস্য সারওয়ার চৌধুরী, জুয়েল আহমদ, ফয়ছল আহমদ, মো. আব্দুল মালিক এবং জাকারিয়া আহমদসহ সংগঠনের সকল নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ জানান অতিথিবৃন্দ।

আরো সংবাদ