AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সরকারের পাশাপাশি গরীব-অসহায়দের পাশে দাঁড়ানো সকলের নৈতিক দায়িত্ব : শফিক চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১০ - ২০২৩ | ৯: ৫১ অপরাহ্ণ

সকলের নৈতিক দায়িত্ব

বিশ্বনাথনিউজ২৪:: সিলেটের বিশ্বনাথে সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, সরকারের পাশাপাশি এলাকার গরীব-অসহায়দের পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক দায়িত্ব ও কর্তব্য। রমজান মাসে সেহরী ও ইফতারে যেনো কোনভাবেই তারা কষ্ঠের মধ্যে না থাকে সেদিকে আমাদের সুদৃষ্টি রাখতে হবে।

উপজেলার দশঘর ইউনিয়নের কাসিমপুর গ্রামে মূর্দেগানদের রুহের মাগফিরাত কামনায় ‘ইফতার বিতরণ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, আওয়ামী লীগ সব সময়ই জনগণের ভোটে নির্বাচিত হয়ে ক্ষমতায় আসে। আর বিএনপি-জামায়াত চক্র মানুষকে হত্যা করে, মানুষের সম্পদ পুড়িয়ে ও বন্ধুকের নল দিয়ে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসে। তারা সরকারের সকল উন্নয়নমূলক কর্মকান্ডকে বাঁধাগ্রস্থ করার নানান অপচেষ্টায় লিপ্ত থাকে। তাদের সকল অপচেষ্টা ব্যর্থ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে রয়েছে বাংলাদেশ। আর সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্ঠায় ২০৪১ সালে নির্মিত হবে স্মার্ট বাংলাদেশ

সোমবার (১০ এপ্রিল) বিকেলে উপজেলার দশঘর ইউনিয়নের কাসিমপুর গ্রামে গ্রামের আব্দুল ছত্তার, রহিম উল্লাহ, রুশন খান, আব্দুল করিম ও তাদের আত্বীয়-স্বজনদের উদ্যোগে আয়োজিত মূর্দেগানদের রুহের মাগফিরাত কামনায় ‘ইফতার বিতরণ ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন দশঘর ইউনিয়ন ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইছব খান  ।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইলিয়াস মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, যুক্তরাজ্যের ইস্ট লন্ডন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক টুনু মিয়া, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাকিম ও শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা নূরুল হক।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সদস্য নাজমুল ইসলাম চৌধুরী অপু, পৌর আওয়ামী লীগের সদস্য রাজু আহমদ খান, আওয়ামী লীগ নেতা শামছুল ইসলাম সমুজ, এখলাছুর রহমান, কামাল হোসেন, এনামুল হক এনাম, কামরুল ইসলাম, উপজেলা শ্রমিক লীগের অর্থ সম্পাদক দুলাল আহমদ, যুবলীগ নেতা কামরুল ইসলাম সেবুল, শহিদুজ্জামান সেলন, এনামুল হক এনাম, মাহমুদুল করিম মঞ্জু, স্বেচ্ছাসেবক লীগ নেতা নিজাম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সেলিম আহমদ প্রমুখসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ