AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে প্রবাসীর উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ৫ - ২০২৩ | ১১: ৪৮ অপরাহ্ণ

খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের কালিটেকা গ্রামের নিজ বাড়িতে যুক্তরাজ্য প্রবাসী হাজী জুনাব আলীর উদ্যোগে আড়াই শতাধিক অসহায়-গরীব পরিবারের সদস্যদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুরে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দৌলতপুর ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের মেম্বার আব্দুল মজিদ।

বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল জনপ্রতি- ২ লিটার সয়াবিন তৈল, ২ কেজি পেয়াঁজ, ২ কেজি ছোলা, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি রসুন, ১ কেজি লবন ও ১ কেজি খেজুর। অনুষ্টানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ আব্দুর রাজ্জাক শাহীন এবং শেষে পরিশেষে এলাকার মুরদেগান ও দাতা পরিবারের সকলের জন্য দোয়া করেন কালিটেকা জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল মান্নান জিহাদী।

যুক্তরাজ্য প্রবাসী হাজী জুনাব আলীর সভাপতিত্বে ও সংগঠক ফরিদ আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষক দলের আহ্বায়ক ইরন মিয়া মেম্বার, এলাকার মুরব্বী আব্দুল করিম।
এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৌলতপুর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার হাজী আব্দুল মনাফ, আকবর আলী, এলাকার প্রবীন মুরব্বী মাহমদ আলী, হাজী আব্দুর রহমান, হাজী মজম্মিল আলী, সংগঠক কবির মিয়া, গিয়াস উদ্দিন প্রমুখ নেতৃবৃন্দ।

আরো সংবাদ