AM-ACCOUNTANCY-SERVICES-BBB

দেশপ্রেম ছাড়া সঠিক উন্নয়ন সম্ভব নয় : মোকাব্বির খান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ৫ - ২০২৩ | ১২: ২৭ পূর্বাহ্ণ

মোকাব্বির খান

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেন, কিছু অসৎ ব্যবসায়ী ও রাজনীতিবিদ সিন্ডিকেট করে দেশকে ধ্বংশ করে দিচ্ছেন। দেশ ও জাতির কাঙ্খিত উন্নয়ন করতে সবাইকে দেশপ্রেমিক হতে হবে। দেশপ্রেম ছাড়া সঠিক উন্নয়ন সম্ভব নয়। এজন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে ঘুষ-দূর্নীতি ও মাদকের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ গড়ে তোলতে হবে।

তিনি মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুরে সিলেটের বিশ্বনাথ উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে উপজেলা ও পৌর এলাকার ৭২টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়ার সভাপতিত্বে ও উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা সোহেল রানার পরিচালনায় অনুষ্ঠিত ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুসরাত জাহান, বিশ্বনাথ পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর ফজর আলী, উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক গৌছ আলী, বিশ্বনাথ ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক শাহনেওয়াজ চৌধুরী সেলিম মেম্বার।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাক।

আরো সংবাদ