AM-ACCOUNTANCY-SERVICES-BBB

ইসলামী আন্দোলন বাংলাদেশ বিশ্বনাথ উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ৪ - ২০২৩ | ১১: ৪৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪:: ইসলামী আন্দোলন বাংলাদেশ বিশ্বনাথ উপজেলা শাখার ২০২৩-২৪ সেশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার বিকেলে বিশ্বনাথ পৌর শহরের একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে এ কমিটি ঘোষণা করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মাহমুদুল হাসান এলএলবি। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের সিলেট জেলা সভাপতি আলহাজ্ব নজির আহমদ। 

পূর্ণাঙ্গ কমিটির উপদেষ্টা পরিষদের সদস্যরা হলেন মাওলানা মুফতি নুরুল হক, মাওলানা ফয়জুর রহমান, হাফেজ মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা আব্দুস শহীদ, সভাপতি, মাওলানা মুহাম্মাদ আমীর উদ্দীন, সহ-সভাপতি, মাওলানা রিয়াজ উদ্দিন, সহ-সভাপতি, মো: মাশুক মিয়া. সহ-সভাপতি মো আব্দুত তাহিদ, সাধারণ, মাশুকুর রহমান শিকদার, সহ সাধারণ মাওলানা মিসবাহউদ্দিন এসিস্টেন্ট সেক্রেটারি, মো. আব্দুল বাসেত, সাংগঠনিক সম্পাদক, মো: সায়মন সিকদার,

প্রচার ও দাওয়াতি বিষয়ক সম্পাদক, মো. আতাউর রহমান, দপ্তর সম্পাদক মো. মাহবুব হোসেন, অর্থ ও প্রকাশনা সম্পাদক মো. সাদেক আলী, প্রশিক্ষণ সম্পাদক, মাওলানা কয়েস আহমদ,ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক, মো. জুয়েল আহমদ, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক মো. আব্দুল জলিল, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক, হাজী হুশিয়ার আলী, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক, মো. নুর আহমদ চেরাগ আলী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো. রফিকুর রহমান, সংখ্যালঘু বিষয়ক সম্পাদক মো. আলাউদ্দিন শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সেবুল মিয়া, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. আব্দুল মালিক, সহ সাংগঠনিক সম্পাদক মো. মারুফ আলী. সহ প্রচার ও দাওয়াতি বিষয়ক সম্পাদক মো. আল-আমিন, সহ দপ্তর সম্পাদক মো. শাহেদ আহমদ, সহ অর্থ ও প্রকাশনা সম্পাদক মো. আবুল খায়ের, সদস্য মো. তোতা মিয়া, মো. আব্দুল খালিক, মো. জাকির হোসেন।

আরো সংবাদ