AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ এইড ইউকে’র পক্ষ থেকে ইফতার বিতরণ কার্যক্রম শুরু

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২৫ - ২০২৩ | ১: ০৮ পূর্বাহ্ণ

ইফতার বিতরণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার বিভিন্ন স্থানে প্রতিবারের ন্যায় এবারও পবিত্র রমজান মাস উপলক্ষ্যে বিশ্বনাথ এইড ইউ.কে’র পক্ষ থেকে রোজাদারদের জন্য বিনামূল্যে ইফতার প্যাকেট বিতরণের উদ্যোগ গ্রহন করা হয়েছে। বিশ্বনাথ প্রেসক্লাবের ব্যবস্থাপনায় ও রেসকিউ লাইফ ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় এবার ১ম রমজান থেকে ৩০ শে রমজান পর্যন্ত ৩ হাজার ইফতার প্যাকেট ও ৩ হাজার বোতল মিনারেল ওয়াটার বিতরণ করা হবে।

শুক্রবার (২৪ মার্চ) প্রথম রামাদান ইফতার বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। রমজান মাসের ১ম রমজান এম এ মজনু ফোরামের প্রতিষ্ঠাতা ও বিশ্বনাথ এইড ইউ.কের লাইফ মেম্বার মোহাম্মদ আলী মজনুর সৌজন্যে বিশ্বনাথ পৌর শহরের বাসিয়া ব্রিজের উপর ১০০ জন রোজাদার পথচারীদের মধ্যে ইফতার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান।

বক্তব্যে গাজী আতাউর রহমান বলেন, নিঃসন্দেহে বিশ্বনাথ এইড ইউ.কে রোজাদারদের জন্য ইফতারের ব্যবস্থা করে প্রশংসনীয় কাজ করছে। এই মহতি কাজ করার জন্য সকল প্রবাসীদের তিনি ধন্যবাদ জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের ও কাজী মুহাম্মদ জামাল উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্য মাওলানা শহীদুর রহমান, রেসকিউ লাইফ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক নাহিদ আহমেদ সুহেব, যুগ্ম সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সাব্বির, সহ সাংগঠনিক সম্পাদক মাহি আহমদ, বাপ্পি মালাকার, ইফতেখার হোসেন লিমন, রক্ত বিষয়ক সম্পাদক মোঃ সাগর আলী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রিফাত আল রাফি, সাহিত্য ও পাঠাগার সম্পাদক আশরাফুল ইসলাম জনি ও সদস্য জাকির আহমদ।

আরো সংবাদ