AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সিলেটে ভোট না দেওয়ায় ৬৬ ভোটারের বিরুদ্ধে মামলা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ২ - ২০২৩ | ১: ২১ অপরাহ্ণ

ভোটারের বিরুদ্ধে মামলা

সিলেট সংবাদ::: সিলেট জেলা পরিষদ নির্বাচনে হেরে যাওয়ায় টাকা ফেরত চেয়ে ৬৬ ভোটারের বিরুদ্ধে মামলা করেছেন বিএনপি প্রার্থীর মজিবুর রহমান চৌধুরী। রোববার সিলেটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আদালতে মামলাটি করেন তিনি। শুনানি শেষে আদালতের বিচারক শাকিলা ফারজানা চৌধুরী সুমু আসামিদের বিরুদ্ধে সমন জারির আদেশ দেন।

একাধিক সূত্রে জানা গেছে, গত ১৭ অক্টোবর সিলেট জেলা পরিষদ নির্বাচনে অ্যাডভোকেট মুজিবুর রহমান ৭ নম্বর ওয়ার্ডে তালা প্রতীক নিয়ে নির্বাচন করেন। প্রচারণার সময় ভোটাররা বারবার তার কাছ থেকে টাকা ধার নেন এবং সেই সময় তাকে ভোট দেওয়ার প্রতিশ্রুতি দেন। কিন্তু নির্বাচনে প্রার্থীকে ভোট দেয়নি তারা। ফলে পরাজিত হন প্রার্থী। পরে টাকা ফেরত চাইলে তারা বিভিন্ন বাহানা করে। তবে মামলার এজাহারে ভোটাধিকারের টাকা বিনিময়ের বিষয়টি উল্লেখ করেননি বাদী।

মামলার বাদী পক্ষের আইনজীবী দেবব্রত চৌধুরী লিটন বলেন, ৬৬ জন ভোটার বাদীর কাছ থেকে ১৩ লাখ ও ৮৫ হাজার টাকা ঋণ নিয়েছেন। প্রতিশ্রুতি অনুযায়ী, ১৭ অক্টোবর তাদের টাকা ফেরত দেওয়ার কথা ছিল, কিন্তু তারা তা দেয়নি। গত ৪ ডিসেম্বর বাদী তার গোলাপগঞ্জ বাজারে তার কার্যালয়ে বিবাদীর কাছে টাকা পরিশোধের দাবি করলে বিবাদী তা অস্বীকার করে। ফলে বাদী রাগান্নিত হয়ে মামলাটি করেন। আদালত মামলাটি গ্রহণ করে বিবাদীদের সমন জারি করেন।

আরো সংবাদ