AM-ACCOUNTANCY-SERVICES-BBB

পাঠান সিনেমার গানে দীপিকার পোশাকের উপর আপত্তি

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ১৫ - ২০২২ | ৩: ২৮ অপরাহ্ণ

পাঠান সিনেমার

বিনোদন খবর::: কয়েকদিন আগে রিলিজ পেয়েছে বলিউড বাদশা শাহরুখ খান ও চিত্রনায়িকা দীপিকা অভিনীত পাঠান সিনেমার গান। গানে চিত্রে রয়েছে ‘বেশরম রং, গানটি রিলিজের পর,  শুরু হয়েছে অনেক আলোচনা ও সমালোচনা। কিন্তু বর্তমানে দীপিকার খোলা মেলা পোশাকের ওপর আপত্তি দিয়েছে বিজেপি নেতা ও মধ্যপ্রদেশের মন্ত্রী নরোত্তম মিশ্র।

ভারতীয় সংবাদপ্রত্র জি নিউজ এর একটি প্রতিবেদনে এ তথ্য প্রকাশ করে, জম্মুর বৈষ্ণ দেবী মন্দিরে শাহরুখ খানের কলস পূজার কথা উল্লেখ করে নরোত্তম মিশ্র বলেন, “সমাজ জাগ্রত হচ্ছে।” প্রত্যেকেরই এটা বোঝা উচিত। প্রত্যেকেরই নিজ নিজ ধর্ম পালনের অধিকার রয়েছে। আমি শুধু বলতে চাই, বিশ্বাস করে নিজের মত পুজাপাঠ করবেন, তবে কারও অনুভূতিতে আঘাত করবেন না।

হিন্দু মহাসভার সর্বভারতীয় প্রেসিডেন্ট স্বামী চক্রপাণি মহারাজ তার এক টুইট বার্তায় লিখেছেন, “শাহরুখ খানের ছবিতে ওচার পাঠান এবং হিন্দু সংস্কৃতির অপমান। সেন্সর বোর্ড কি নিষ্ক্রিয়? আমরা এই ছবিটি নিষিদ্ধ করব। হিন্দু মহাসভা এর বিরুদ্ধে হবে

গত ১২ ডিসেম্বর মুক্তি পেয়েছে ‘পাঠান’ ছবির ‘বেশরাম রং’ গানটি। গানটি উপভোগ করছে সারা অনলাইন বিশ্ব। শাহরুখ-দীপিকার গানটি গত তিন দিনে ইউটিউবে ৪০.১. মিলিয়ন ভিউ হয়েছে। সোশ্যাল মিডিয়ার চেয়ে ইউটিউবে গানটি হিট করেছে।

আরো সংবাদ