AM-ACCOUNTANCY-SERVICES-BBB

রাজনীতি ছাড়া দেশ ও জাতির উন্নয়ন সম্ভব নয় -মোকাব্বির খান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ১ - ২০২২ | ৬: ৫৭ অপরাহ্ণ

মোকাব্বির খান

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেন, রাজনীতি ছাড়া দেশ ও জাতির উন্নয়ন সম্ভব নয়। কিন্তু এখন রাজনীতি অসৎ ব্যবসায় পরিণত হয়েছে। ফলে বাঙালী জাতি স্বাধীনতা অর্জনের এতো দিন ফেরিয়ে গেলেও নিজেদের কাঙ্খিত লক্ষে পৌঁছাতে পারেনি। তাই আমাদের নিজেদের প্রাপ্য অধিকার আদায়ের জন্য সকল ক্ষেত্রে হওয়া অনিয়ম-দূর্নীতি ও লুটপাটের বিরুদ্ধে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি মঙ্গলবার (৩০ নভেম্বর) সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের দশঘর গ্রামে যুক্তরাজ্য প্রবাসী আব্দুল হামিদের উদ্যোগে বিশ্বনাথ পৌরসভার প্রথম মেয়র মুহিবুর রহমানের গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে মুহিবুর রহমান বলেন, বিভক্তি সৃষ্টি করে সমাজের উন্নয়ন করা সম্ভব নয়, তাই দল-মর্তের উর্ধ্বে উঠে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে এলাকার উন্নয়নে কাজ করতে হবে। আর যারা অনিয়ম-দূর্নীতি করে কিংবা টাকা নিয়ে উন্নয়ন করতে চায় ঐক্যবদ্ধভাবে তাদেরকে প্রতিরোধ করতে হবে।

বীর মুক্তিযোদ্ধা একে আজাদ খানের সভাপতিত্বে ও যুবলীগ নেতা শহীদুজ্জামান সেলনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংবর্ধনা অনুষ্ঠানের উদ্যোক্তা প্রবাসী আব্দুল হামিদ। বক্তব্য রাখেন বিশ্বনাথ পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর রফিক হাসান, উপজেলার দশঘর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের মেম্বার জুবেল মিয়া, ৩নং ওয়ার্ডের মেম্বার শাহ ফারুক মিয়া, ১নং ওযার্ডের সাবেক মেম্বার শামসুদ্দিন, আওয়ামী লীগ নেতা শেখ শহিদুল ইসলাম, এলাকার মুরব্বী আব্দুর রশিদ, সংগঠক সুফি মিয়া, মাওলানা বশির উদ্দিন।

সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন জামিয়া আহমদ ও স্বাগত বক্তব্য রাখেন জাহাঙ্গীর আলম। অনুষ্ঠানে মহানগর আওয়ামী লীগের সদস্য খলিল আহমদ, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ফারুক আহমদ, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ নেতা টিটু মিয়া, উপজেলার দশঘর ইউনিয়ন পরিষদের ১নং সংরক্ষিত ওয়ার্ডের মেম্বার ফুলমালা বেগম, গণফোরাম নেতা নিজাম উদ্দিন, সংগঠক ওয়ারিছ খান, আব্দুল কাদির, লালা মিয়া প্রমুখসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ