AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে শিশু খাদিজাকে ধর্ষণের পর হত্যা করে ঘাতক কার্তিক

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ৩০ - ২০২২ | ১: ৪৯ পূর্বাহ্ণ

ধর্ষণের পর হত্যা

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ উপজেলার সিঙ্গেরকাছ বাজারে শিশুকন্যা খাদিজা বেগম (৪) হত্যার রহস্য প্রায় সাড়ে তিন বছর পর উদ্ঘাটন করেছে সিআইডি পুলিশ। গত রোববার (২৮ নভেম্বর) আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে হত্যা মামলায় গ্রেফতারকৃত ঘাতক কার্তিক চন্দ্র মিস্ত্রী (৬৫)।

জানা যায়, সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানার বীর কলস গ্রামের হাতাগাড়ি চালক শাহিনুর মিয়া দীর্ঘদিন ধরে স্বপরিবারে বিশ্বনাথ উপজেলার সিঙ্গেরকাছ বাজারে লন্ডন প্রবাসী আব্দুস সালামের বাসার নীচতলায় ভাড়াটিয়া অবস্থায় বসবাস করে আসছিলেন। ২০১৯ সালের ৩০এপ্রিল সকালে ওই বাসার একটি পরিত্যাক্ত পাকঘর থেকে শাহিনুর মিয়ার শিশুকন্যা খাদিজা বেগমের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটানায় একই সালের ২ মে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেন খাদিজার দাদা আসমত আলী। মামলা নং-(১)।

এরপর গত ২৭ নভেম্বর রোববার বিকেলে সিঙ্গেরকাছ বাজার থেকে শিশুকন্যা খাদিজা বেগম হত্যা মামলায় ঘাতক কার্তিক চন্দ্র মিস্ত্রী-কে গ্রেফতার করেন মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির ওসি আশরাফ উজ্জামান।
খাদিজার পরিবার যে বাসায় থাকতেন ওই বাসার কেয়ারটেকার হিসেবে বাসার সামনে একটি দোকানে চাদশি চিকিৎসালয় নামের একটি ফার্মেসীর ব্যবসা করে আসছিল চাদশি চিকিৎসক ঘাতক কার্তিক চন্দ্র মিস্ত্রী। সে বরিশাল জেলার গৌরনদী থানার বেদগর্ভ গ্রামের মৃত জগবন্ধু মিস্ত্রীর ছেলে।

খাদিজা বেগমকে ধর্ষণের পর হত্যা করে লাশ ঝুলিয়ে রাখে বলে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে ঘাতক কার্তিক চন্দ্র মিস্ত্রী।

মঙ্গলবার (২৯ নভেম্বর) বিকেলে সিলেটের সিআইডি’র বিশেষ পুলিশ সুপার সুজ্ঞান চাকমা স্বাক্ষরিত প্রেস রিলিজের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।

আরো সংবাদ