AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থীকে চিকিৎসা সহায়তা প্রদান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ২৮ - ২০২২ | ৮: ৩৭ অপরাহ্ণ

চিকিৎসা সহায়তা প্রদান

বিশ্বনাথনিউজ২৪ :: সড়ক দুর্ঘটনায় গুরুত্বর আহত বিশ্বনাথ সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী পাবেল আহমদকে যুক্তরাজ্য ছাত্রলীগের সহসভাপতি ও বিশ্বনাথ পৌর এলাকার আটপাড়া গ্রামের কৃতি সন্তান স্বপন শিকদারের পক্ষ হতে চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার (২৮নভেম্বর) স্বপন শিকদারের পক্ষ হতে অনুদানের টাকা হস্তান্তর করেন বিশ্বনাথ প্রেসক্লাব সভাপতি তজম্মুল আলী রাজু। চিকিৎসা সহায়তার টাকা পাবেলের পক্ষে গ্রহন করেন বিশ্বনাথ পৌরশহরের পুরানবাজারস্থ শাহপরাণ মেডিকেল হলের পরিচালক কাওছার আহমদ।

আহত পাবেল আহমদের বড় ভাই রুবেল আহমদ চিকিৎসা সহায়তার টাকা পেয়ে তিনি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমরা অনেকের সহযোগিতা ও দোয়া পাচ্ছি। আমরা সবার প্রতি কৃতজ্ঞ। বর্তমানে আমার ভাই সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছে। আমরা ভাইয়ের সুস্ততা জন্য ও সবাইকে পাশে থাকার অনুরোধ জানাচ্ছি সেই সাথে সবার দোয়া কামনা করছি।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকালে এইচএসসি পরীক্ষা দিতে যাওয়ার পথে বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কের পূর্ব চান্দশীরকাপন এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুত্বর আহত হন গুরুত্বর আহত পাবেল আহমদ। তিনি উপজেলার দেওকলস ইউনিয়নের কোনারাই গ্রামের মৃত. আবর আলীর ছেলে। এসময় দুর্ঘটনায় নিহত হন একই গ্রামের পিয়ার আলীর ছেলে এইচএসসি পরীক্ষার্থী ফাহিম আহমদ। এছাড়া আরও ৪জন আহত হন।

আরো সংবাদ