Search
Close this search box.

সিলেট মেডিকেল স্টাফ কোয়ার্টার থেকে সরকারি ওষুধ উদ্ধার

সিলেট ওসমানীর স্টাফ কোয়ার্টার থেকে লাখ টাকার ওষুধ উদ্ধার

বিশ্বনাথনিউজ২৪:: সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পুরাতন মেডিকেল স্টাফ কোয়ার্টার এর বাসার ছাদ থেকে কয়েক লাখ টাকার সরকারি ওষুধ উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৬ নভেম্বর) দুপুরে মহানগরের রিকাবীবাজারস্থ পুরাতন মেডিকেল স্টাফ কোয়ার্টার ১১/জ বাসার থেকে হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাহবুবুর রহমান ভূঁইয়া নেতৃত্বে অভিযান চালিয়ে এসব ওষুধ উদ্ধার করা হয়।

তবে ওষুধগুলো ওসমানী মেডিকেলের কি না  তা এখনও নিশ্চিত হতে পারেনি কতৃপক্ষ । ঘটনার সব তথ‌্য উদঘাটন করেতে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করে আগামী ৭ দিনের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মাহবুবুর রহমান ভূঁইয়া।

তিনি  জানান- নিজস্ব সূত্রে খবর পাওয়া তথ‌্যে বুধবার দুপুরে গিয়ে ওই জায়গা কয়েকটি কার্টনে থাকা এসব ওষুধ উদ্ধার করা হয়েছে। ঠিক কত টাকার ওষুধ হিসাব না করে বলা যাচ্ছে না। তবে আনুমানিক ৩-৪ লাখ টাকার হবে। আর ওষুধগুলো ওসমানী হাসপাতালেরই কি না বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় গঠিত তদন্ত কমিটি ৭ দিনের মধ্যে প্রতিবেদন দাখিল করবেন।

তিনি  আরো বলেন- এ ঘটনায় এই মুহুর্তে কাউকে অভিযুক্ত করা যায়নি এবং থানায় কোনো অভিযোগও করা হয়নি। আমাদের তদন্ত কমিটি কাউকে শনাক্ত করতে পারলে আমরা আইনি ব্যবস্থা নিবো।

আরও খবর