AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সিলেটে এক সন্তানের মায়ের গলাকাটা লাশ উদ্ধার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ১০ - ২০২২ | ১২: ১৮ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪:: সিলেটে এক সন্তানের মায়ের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (৯ অক্টোবর) কানাইঘাট উপজেলার বড়চাতল ইউনিয়নের মালিগ্রাম থেকে লাশটি উদ্ধার করে পুলিশ ।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, মালিগ্রামের মৃত আইয়ুব আলীর মেয়ে রাশিদা বেগম (২২) প্রায় দেড় বছর আগে একই ইউনিয়নের পর্বতপুর গ্রামের মুজল আলীর ছেলে হাবিব আহমেদের সাথে বিয়ে হয়।

প্রায় ৩ মাস আগে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে পুত্র সন্তানের জন্ম দেন রাশিদা বেগম। এরপর থেকে মাথাব্যথা নিয়ে মানসিক ও শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন রাশিদা বেগম। রশিদা বেগম দেড় মাস আগে বাবার বাড়ি এসেছিলেন। অনেক চিকিৎসা করেও তিনি আর সুস্থ হননি। এমনকি তার তিন মাসের নবজাতক শিশুটিকেও দুধ পান করাতেন না।
মাসহ পরিবারের সদস্যরা জানান, প্রায় সাত দিন ধরে রাশিদা বেগম খাওয়া-দাওয়া বন্ধ করে দেন।

তারা জানান- বুধবার সকালে রাশিদা বেগম ঘুম থেকে উঠলে তাকে চা পরিবেশন করা হয়। কিন্তু রাশিদা চা না নিয়েই ছুড়ে ফেলে দেন। সকাল ১০টার দিকে পরিবারের লোকজন রাশিদার গলাকাটা লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে কানাইঘাট সার্কেলের এএসপি আব্দুল করিম, থানার ওসি (তদন্ত) দিলীপ কান্ত নাথ ঘটনাস্থল পরিদর্শন করে রশিদা বেগমের ডান হাতে ধারালো ব্লেড দিয়ে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখেন।

ঘটনাটি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানোর পর সিলেট জেলা পুলিশ, সিআইডি ও পিবিআই শাখার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) শেখ সেলিম ঘটনাস্থলে পৌঁছে লাশের আলামত সংগ্রহ করেন।

থানার ওসি (তদন্ত) দিলীপ কান্ত নাথ জানান, সুরতহাল রির্পোট শেষে ময়নাতদন্তে রাশিদার মরদেহ সিলেটের মর্গে পাঠানো হয়েছে। তবে প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা রাশিদা বেগম গলা কেটে আত্মহত্যা করেছেন। এটি আত্মহত্যা নাকি হত্যা তা ময়নাতদন্তের পর জানা যাবে।

এ ঘটনায় নিহত রাশিদা বেগমের ভাই আব্দুল মালিক বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা করেছেন।

আরো সংবাদ