AM-ACCOUNTANCY-SERVICES-BBB

ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে বালাগঞ্জে প্রশাসনের প্রেস ব্রিফিং

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ৯ - ২০২২ | ১১: ৩০ অপরাহ্ণ

ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে বালাগঞ্জে প্রশাসনের প্রেস ব্রিফিং

মো. জিল্লুর রহমান জিলু, বালাগঞ্জ থেকে : ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০২২ ও উদ্ভাবনী অলিম্পিয়াড় উপলক্ষে বালাগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৯ নভেম্বর) বিকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ ব্রিফিং অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদ চত্বরে বৃহস্পতিবার (১০নভেম্বর) এ মেলা অনুষ্ঠিত হবে। মেলা সফল করতে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করা হয়েছে।

প্রেস ব্রিফিং-এ বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজিনা আক্তার। তিনি জানান, সরকারি দপ্তরসমূহের অংশগ্রহণে মেলায় নাগরিক বান্ধব সেবা প্রদানের পাশাপাশি সেবা প্রদান প্রক্রিয়া অবহিতকরণ, উন্নয়ন এবং সেবা সম্পর্কে নাগরিকদের মতামত গ্রহণ করা হবে। মেলায় স্থানীয় উদ্ভাবনসমূহ প্রদর্শনের ব্যবস্থা রাখা হবে। মেলায় ৪টি প্যাভিলিয়নে ২৯টি ষ্টল থাকবে।

প্রেস ব্রিফিং-এ বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনহার মিয়া, উপজেলা প্রশাসনিক কর্মকর্তা সঞ্জয় চক্রবর্ত্তী, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রজত চন্দ্র দাস ভুলন, সাংবাদিক মো. কাজল মিয়া, রাজিব আহমদ রাজিন, মো. জাকির হোসেন, অফিস সহকারী জাবেদ আহমদ চৌধুরী তোফায়েল প্রমুখ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ