Search
Close this search box.

বিশ্বনাথ পৌরসভার মেয়র মুহিবকে জানাইয়া গ্রামবাসীর সংবর্ধনা

বিশ্বনাথ পৌরসভার মেয়র মুহিবকে জানাইয়া গ্রামবাসীর সংবর্ধনা
Facebook
Twitter
WhatsApp

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ পৌরসভার নবনির্বাচিত প্রথম মেয়র ও উপজেলা পরিষদের দু’বারের সাবেক চেয়ারম্যান মুহিবুর রহমানকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার (৫ নভেম্বর) সকালে পৌর এলাকার জানাইয়া গ্রামবাসীর উদ্যোগে গ্রামের মরহুম হাজী তোতা মিয়ার বাড়িতে ওই সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে গ্রামবাসীর পক্ষ থেকে সংবর্ধিত অতিথিকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সংবর্ধিত অতিথির বক্তব্যে মুহিবুর রহমান বলেন, আমি মৃত্যুর পূর্ব মুহুর্ত পর্যন্ত ঘুষ-দূর্নীতি, দালালী-বাটপারি, অনিয়ম ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিবাদ করেই যাব। মানুষের কল্যাণে কাজ করা জন্যই মানুষ আমাকে বিশাল ভোটের ব্যবধানে নির্বাচিত করেছেন। আমি নিজের কাজের মাধ্যমেই মানুষের আস্তার প্রতিদান দিয়েই বিশ্বনাথ পৌরসভাকে একটি মডেল পৌরসভায় রুপান্তরিত করব। আমার সাথে সাথে যারাই কাউন্সিলর নির্বাচিত হয়েছেন তাদেরকেও শতভাগ সচ্ছতা ও জবাবদিহিতার মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে।

গ্রামের মুরব্বী শফিকুর রহমানের সভাপতিত্বে ও বিশ্বনাথ ক্রিকেট এসোসিয়শনের সাধারণ সম্পাদক একেএম তুহেমের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন অ্যাডভোকেট আব্দুর রাজ্জাক, জানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নিশি কান্ত পাল, মুরব্বী আনোয়ার হোসেন, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নূরুল হক, আব্দুল মান্নান। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন বিশ্বনাথ জামেয়া ইসলামিয়া দারুল উলুম মাদানিয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা ছালেহ আহমদ ও স্বাগত বক্তব্য রাখেন মাওলানা ফখরুল ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছত্তার, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সাবেক মেম্বার আব্দুস শহিদ, প্রবাসী সমুজ আলী, আবুল হোসেন, বিশ্বনাথ জামেয়া ইসলামিয়া দারুল উলুম গ্রামের মুরব্বী কালীনন্দন চৌধুরী, রজিব উল্লাহ, তাজ উদ্দিন, ময়না মিয়া, আলকাছ আলী, সামছুল ইসলাম, আব্দুর রহিম, বাউল সমুজ আলী, অরুন দেবনাথ, সিরাজ মিয়া, রহমত আলী, শফিক আলী, গৌছ আলী, আব্দুল মুতালিব, মখলিছ মিয়া, মনোহর আলী, সংগঠক ফখরুল আহমদ, সাঈদ আহমদ, খলিল আহমদ, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ইউনুছ আলী, শাহজাহান সিরাজ, শাহ আমির উদ্দিন, নাজিম উদ্দিন প্রমুখ নেতৃবৃন্দ।

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত