AM-ACCOUNTANCY-SERVICES-BBB

যুক্তরাষ্ট্রে ইন্টারন্যাশনাল কনভেনশনে রোটারিয়ান সাজুল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ৭ - ২০২২ | ১০: ৫৬ অপরাহ্ণ

sajul

বিশ্বনাথনিউজ২৪ :: যুক্তরাষ্ট্রে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংস্থা রোটারি ইন্টারন্যাশনাল কনভেনশনে যোগ দিয়েছেন রোটারি ক্লাব অব সিলেট রাইজিং স্টারের প্রেসিডেন্ট ইলেক্ট সাংবাদিক মোসাদ্দিক হোসেন সাজুল। গত ২ জুন কনভেনশনে যোগ দিতে ক্লাব প্রেসিডেন্ট ইউনুস আলী ও প্রেসিডেন্ট ইলেক্ট মো. মোসাদ্দিক হোসেন সাজুলের নেতৃত্বে ৮ সদস্য বিশিষ্ট ডেলিগেশন নিয়ে তারা যুক্তরাষ্ট্রের উদ্দেশ‌্যে যাত্রা করেন এবং ৪ জুন যুক্তরাষ্ট্রের হুষ্টন টেক্সাসে ৪ দিনব্যাপী রোটারি ইন্টারন্যাশনাল কনভেনশনের তারা অংশগ্রহন করেন।

রোটারিয়ান সাংবাদিক মোসাদ্দিক হোসেন সাজুল রোটারি ক্লাব অব সিলেট রাইজিং স্টারের প্রতিষ্ঠাকাল থেকেই বিভিন্ন দায়িত্ব পালন করে আসছেন, বর্তমানে তিনি প্রেসিডেন্ট ইলেক্টে দায়িত্বরত এবং আগামী জুলাই মাসের ১ তারিখে ইমাজিন প্রেসিডেন্ট হিসাবে দায়িত্ব নেবেন তিনি।

পেশাজীবনে তিনি একজন সাংবাদিক ও ব্যবসায়ী। পাশাপাশি তিনি-নানা সামাজিক কর্মকান্ডের সাথেও জড়িত। তিনি ঢাকাস্থ জালালাবাদ অ্যাসোসিয়েশনের আজীবন সদস্য ও সিলেটস্থ বিশ্বনাথ উপজেলা সমিতির সাধারণ সম্পাদক। তিনি সিলেট চেম্বার অব কমার্সের সদস্য ও সার্ক মানবাধিকার ফাউন্ডেশন সিলেট মহানগর এর সভাপতি এবং আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘প্রিয়জন ফাউন্ডেশন’র সহ সভাপতি দায়িত্বে রয়েছেন। এছাড়া তিনি বিশ্বনাথের স্থানীয় সাপ্তাহিক বিশ্বনাথ বার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক।

আরো সংবাদ