AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সিলেট লেখিকা সংঘের মাসিক সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ১৪ - ২০২২ | ১১: ৪১ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট লেখিকা সংঘের মাসিক সভা ও সাহিত্য আসর সংঘের মধুবনস্থ ৫ম তলাস্থ কার্যালয়ে বৃহস্পতিবার (১২ মে) বিকেলে অনুষ্ঠিত হয়।

সংঘের সভাপতি রওশন আরা চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদিকা হুসনে আরা কলির সঞ্চালনায় অনুষ্ঠিত সভা ও সাহিত্য আসরে দানবীর ড. রাগীব আলী সিলেট লেখিকা সংঘের জন্য একটি কক্ষ দান করে যে মহানুভবতার পরিচয় দিয়েছেন এজন্য কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। সভায় সাহিত্য আসর কক্ষটি ‘দানবীর ড. রাগীব আলী কর্ণার’ নামকরণের সিদ্ধান্ত সর্ব সম্মতিক্রমে গ্রহণ করা হয়।

সভার শুরুতে দানবীর ড. রাগীব আলীর সুস্থতা কামনা করে আল্লাহর দরবারে লেখিকা আমিনা শহীদ চৌধুরীর পরিচালনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। সভায় দানবীর ড. রাগীব আলীর স্মৃতি অথবা যে কোন মূল্যবান সংগ্রহ থাকলে তা সংঘের মধুবনস্থ ৫ম তলাস্থ কার্যালয়ের দানবীর ড. রাগীব আলী কর্ণারে জমা দেয়ার জন্য অনুরোধ জানানো হয়।

সাহিত্য আসরে দানবীর ড. রাগীব আলীকে উৎসর্গ করে লেখিকারা কবিতা পাঠ করেন। সংগীত পরিবেশন করেন অনিতা রাণী দাশ। সভা ও সাহিত্য আসরে উপস্থিত ছিলেন- সেনুয়ারা আক্তার চিনু, সেলিনা আক্তার, শিপারা বেগম, মাসুদা সিদ্দিকা রোহী,আয়েশা মুন্নি, বিনতা দেবী, রাহনামা সাব্বির চৌধূরী, ইশরাক জাহান জেলি, লিপি খান, সাবিনা বেগম প্রমুখ।

আরো সংবাদ