AM-ACCOUNTANCY-SERVICES-BBB

মাওলানা আজম আলী ট্রাস্ট’র মাসিক ভাতা, শাড়ি-লুঙ্গি ও খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ২ - ২০২২ | ১: ৩৩ পূর্বাহ্ণ

মো. জিল্লুর রহমান জিলু, বালাগঞ্জ থেকে :: ওসমানীনগর উপজেলার মাওলানা আজম আলী ট্রাস্টের পক্ষ থেকে পবিত্র রমজান মাস এবং আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ১শ পরিবারকে শাড়ি-লুঙ্গি, খাদ্যসামগ্রী এবং নগদ অর্থ প্রদান করা হয়েছে। এর মধ্যে নিয়মিত কর্মসূচির অংশ হিসেবে ৪০জন অসুস্থ, প্রতিবন্ধী এবং অস্বচ্ছলকে মাসিক ভাতা হিসেবে ৫শ টাকা, শাড়ি-লুঙ্গি এবং খাদ্যসামগ্রী প্রদান করা হয়।

খাগদিওর (খাইশাপাড়া) গ্রামের প্রয়াত মাওলানা আজম আলীর দুই ছেলে ও ট্রাস্টের প্রতিষ্ঠাতা যুক্তরাজ্য প্রবাসী সমাজকর্মী, শিক্ষানুরাগী মাহফুজুল করিম ও মাসুদুল করিমের অর্থায়নে ট্রাস্টের নিয়মিত কর্মসূচির (এপ্রিল) অংশ হিসেবে এবং পবিত্র রমজান মাস ও ঈদুল ফিতর উপলক্ষে এসব বিতরণ অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে রোববার (০১ মে) ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের স্থানীয় খাগদিওর (খাইশাপাড়া) গ্রামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন ‘খন্দকার বাজার প্রবাসী কল্যাণ ট্রাস্ট’র অন্যতম ট্রাস্টি, যুক্তরাজ্য প্রবাসী শাহ ইকবাল হোসেন সুমন।

বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন মাওলানা আজম আলী ওয়েলফেয়ার ট্রাস্টের উপদেষ্টা সদস্য ও বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মো. জিল্লুর রহমান জিলু। সভাপতিত্ব করেন ট্রাস্টের উপদেষ্টা সদস্য মাওলানা জহির উদ্দিন। বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন ট্রাস্টের অন্যতম উপদেষ্টা সদস্য আব্দুল মুকিত, সামসুল ইসলাম হিরা।

চলতি মাসে ট্রাস্ট’র পক্ষ থেকে মাসিক ভাতা, খাদ্য ও চিকিৎসা সহায়তাসহ ১লাখ ৩২হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে।

আরো সংবাদ