AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সোবহানিয়া ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ৪ - ২০২২ | ১২: ৫১ পূর্বাহ্ণ

IMG 20220401 144157

বিশ্বনাথনিউজ২৪ :: প্রতি বছরের ন্যায় এবারও পবিত্র রামাদ্বান মাস উপলক্ষে সোবহানিয়া ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে প্রায় শতাধিক অসহায় দরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (১ এপ্রিল) সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার নাজির বাজার এলাকার বহরকাটা গ্রামে আনুষ্ঠানিকভাবে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো- চাল, ডাল, পেয়াজ, আলু, ছোলা, ভোজ্যতেল ও খেজুর।

ট্রাস্টের বাংলাদেশ শাখার সভাপতি আব্দুল মতিনের সভাপতিত্বে এবং সংগঠক মো. রাজ্জাকের সঞ্চালনায় খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আহমদুর রব। বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী শেখ আব্দুল আজিজ, জেলা তাতীলীগের উপ অর্থ সম্পাদক দেলওয়ার হোসাইন ও বহরকাটা গ্রামের মুরব্বি ইছবর আলী। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন লাহি মিয়া ও আলোচনা সভা শেষে মোনাজাত পরিচালনা করেন বহরকাটা জামে মসজিদের ইমাম মাওলানা আতাউর রহমান।

এসময় ফাস্ট এডুকেশন সিলেটের চেয়ারম্যান শেখ জায়েদ আহমদ, ব্যবসায়া আলা উদ্দিন, সংগঠক রিয়াজুল আলম, ট্রাস্টের সদস্য শেখ কামাল মিয়ার, শেখ রাহাত মিয়া, শেখ রাশেদ মিয়া ও শেখ তাহিদ মিয়াসহ অনেকেই উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, পবিত্র ঈদুল ফিতর, ঈদুল আযহা ও করোনা ভাইরাসের সংকটমময় মুহুর্তসহ বিভিন্ন সময়ে সোবহানিয়া ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে এলাকার গরীব অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী, বস্ত্র ও নগদ অর্থ বিতরণ করা হয়ে থাকে।

আরো সংবাদ