AM-ACCOUNTANCY-SERVICES-BBB

ব্রিটিশ কিং কুইন গ্রুপের ‘সাম সাম লুডু টুর্ণামেন্ট’র পুরস্কার বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ৯ - ২০২২ | ১: ৪৫ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: অনলাইন গ্রুপ ‘ব্রিটিশ কিং কুইন গ্রুপের উদ্যোগে সাম সাম লুডু টুর্ণামেন্ট সম্পন্ন হয়েছে। গ্রুপের এডমিন যুক্তরাজ্য প্রবাসী মকবুল আলী, তছলিমা আলী, এস কে নাছির ও শহিদুল ইসলামের সৌজন্যে আয়োজিত এই টুর্ণামেন্ট শেষে সিলেট নগরীর একটি পার্টি সেন্টারে বিজয়ীদের মাঝে আনুষ্ঠানিকভাবে পুরস্কার বিতরণ করা হয়।

টুর্ণামেন্টে তানিয়া ইসলাম-মনি রহমান জুটি প্রথম, আনিকা-স্বপ্ন ছোয়া তোহা দ্বিতীয় ও রিয়া-হাবিবা জুটি ৩য় স্থান অর্জন করেন।

ব্রিটিশ কিং কুইন গ্রুপের এডমিন জুবায়ের আহমদ এর সভাপতিত্বে ও সদস্য সাহেদ আহমদের উপস্থাপনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন টুয়েন্টি টুয়েন্টি অনলাইন গ্রুপের সিনিয়র সদস্য মাহবুবুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন টুয়েন্টি টুয়েন্টি অনলাইন গ্রুপের সদস্য ফয়জুল ইসলাম জয়, আয়শা জান্নাত ও ব্রিটিশ কিং কুইন গ্রুপের সদস্য সৌরভী ইসলাম।

অনুষ্ঠানে ব্রিটিশ কিং কুইন গ্রুপের সদস্য মেহেদি হাসান জুনু, মুন্নি আক্তার মিম, নিহা জান্নাত, আরোহী আক্তার, পায়েল আক্তার, মুন্না আহমদ, নিহা আক্তার, এ আর মুন্না, তাজুল ইসলাম, জহিরুল ইসলাম, তান্নি ইসলাম, জামিল হাসান, তান্নি ইসলাম, তাহিরুল ইসলাম, গিয়াস উদ্দিন, রাজু আহমদ, সুবিল আহমদ, সুমনা বেগম, তামান্না আক্তারসহ অনেকেই উপস্থিত ছিলেন।

খেলা পরিচালনা কমিটির সকলকে ‘ব্রিটিশ কিং কুইন গ্রুপের পক্ষ হতে ধন্যবাদ জানানো হয়েছে।

আরো সংবাদ