AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সিলেটে ২০২০ গ্রুপের বর্ষপূর্তি উদ্যাপন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ৩ - ২০২২ | ৯: ৫১ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের কেক কেটে ২০২০ গ্রুপের বর্ষপূর্তি উদযান করা হয়েছে। গ্রুপের তিন বছর পূর্তি উপলক্ষে গ্রুপের এডমিন যুক্তরাজ্য প্রবাসী শহিদুল ইসলামের সৌজন্যে সিলেট নগরীর একটি পার্টি সেন্টারে পহেলা জানুয়ারী আয়োজন করা হয় কেক কাটা অনুষ্ঠানের।

গ্রুপের সিনিয়র মেম্বার মাহবুবুর রহমানের সভাপতিত্বে এবং মেম্বার সুমন আহমদ দিপু ও ফয়জুল ইসলাম জয়ের যৌথ পরিচালনায় কেক কাটা পূর্ব আলোনায় সভায় আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন শিপন মর্তুজা, মুর্শেদ আহমদ সাদী, পার্টনার গ্রুপের মেম্বার হোসেন তুহেল, হাউজফুল গ্রুপের মেম্বার মেহেদী হাসান জুনু। ২০২০ গ্রুপের পক্ষ থেকে বক্তব্য রাখেন গ্রুপের মেম্বার মাছুম বিল্লাহ ও মোছা. মিরফাতুল। অনুষ্ঠানের শুরুরে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন গ্রুপের মেম্বার সুয়েব আহমদ অভি।

এসময় ২০২০ গ্রুপের মেম্বার মুনিম আহমেদ, জুনেদ আহমেদ, মিনহাজুর রহমান, আনোয়ার হোসেন, রিয়াজুল ইসলাম, তাহিদুল ইসলাম, গিয়াস উদ্দিন, আব্দুর রহিম, জাকির আহমেদ, জুবায়ের আহমেদ, তুফায়েল আহমেদ, মোহাম্মদ আলী, আনোয়ার মিয়া, আয়েশা জান্নাত, তানজিনা হিমু, সুমি ইসলাম, সৌরভি ইসলাম, নিহা জান্নাত, আবিদা, পায়েল, সুমনা, তামান্না, তান্নি, শিউলী, নুরিয়ন, নাঈমা প্রমুখ।

আরো সংবাদ