AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সিলেটের তেমুখী থেকে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ২৮ - ২০২১ | ৯: ১১ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের তেমূখী থেকে সুলেমান হোসেন জয় (১৪) নামের এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ হয়েছে। সে সিলেটের জালালাবাদ থানার শিবের বাজার এলাকার সতর মাঝপাড়া গ্রামের মোস্তফা আহমদের পুত্র ও তেমূখী আবু-বকর মাদ্রাসা নিয়মিত ছাত্র। এঘটনায় শনিবার (২৮ আগস্ট) বিকেলে জালালাবাদ থানায় সাধারণ ডায়েরী করেছেন মোস্তফা আহমদ। ডায়েরী নং- ১১৯৯।

মোস্তফা আহমদ জানান, তার পুত্র সুলেমান হোসেন জয় নাতী সানিকে সঙ্গে শনিবার সকাল ১০টায় তেমুখী থেকে সিএনজি অটোরিকশায় যোগে জাঙ্গাইল আবু বকর মাদ্রাসার হোস্টেলের সামনে গিয়ে নামে এবং সানিকে মাদ্রাসায় দিয়ে পুনরায় বাড়ির উদ্দেশ্যে যাত্রা করে জয়। এরপর থেকে সে নিখোঁজ রয়েছে। সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যাচ্ছে না। তবে সন্ধ্যা ৬টা ৫৮ মিনিটের সময় অজ্ঞাতনামা ব্যক্তি মুটোফোনের মাধ্যমে সুলেমান হোসেন জয় এর মাকে জানায় সে (জয়) বর্তমানে ঢাকায় রয়েছে। কিন্ত কিছুক্ষণ পরই ওই নাম্বারে পরিবারের পক্ষ থেকে যোগাযোগের চেষ্টা করা হলে কেউ ফোন রিসিভ করেনি।

কোন হৃদয়বান ব্যক্তি সুলেমান হোসেন জয় এর সন্ধান পেয়ে থাকলে ০১৭১৪-৪২৮১২৬ নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ জানিয়েয়েছন তার পিতা মোস্তফা আহমদ।

আরো সংবাদ