AM-ACCOUNTANCY-SERVICES-BBB

কামালবাজারে প্রবীণ শালিস ব্যক্তিত্ব হাজী আব্দুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ১৩ - ২০২১ | ১: ১২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার কামালাজার ইউনিয়নের ধরগাঁও গ্রামের প্রবীণ শালিস ব্যাক্তিত্ব, সমাজসেবক ও শিক্ষানুরাগী হাজী মো. আব্দুর রহমান ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৯০ বছর। তিনি বুধবার (১২ মে) সকাল ৭টায় নিজ বাড়িতে ইন্তেকাল করেন।

হাজী মো. আব্দুর রহমান যুক্তরাজ্য প্রবাসী হলে তিনি দীর্ঘদিন কয়েক বছর যাবৎ বাংলাদেশেই অবস্থান করছিলেন। তিনি এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও মসজিদ-মাদ্রাসার উন্নয়নকাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। মৃত্যুকালে তিনি ২ ছেলে, ৪ মেয়ে ও নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

বুধবার বাদ জুহর ধরগাঁও জামে মসজিদে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়ে। এতে দানবীর ড. সৈয়দ রাগীব আলীসহ বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক ধর্মপ্রাণ মানুষ অংশ নেন। জানাযার নামাজ শেষে গ্রামের পঞ্চায়েতী কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়।

এদিকে, প্রবীণ শালিস ব্যাক্তিত্ব, সমাজসেবক ও শিক্ষানুরাগী হাজী মো. আব্দুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেটের প্রথম বেসরকারী বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, মানবতার কল্যাণে নিবেদিত রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এবং দৈনিক সিলেটের ডাক -এর সম্পাদকমন্ডলীর সভাপতি দানবীর। এক শোক বার্তায় তিনি বলেন, হাজী আব্দুর রহমান একজন ন্যায়পরায়ণ মানুষ, শিক্ষাপ্রেমি ও সমাজসেবী ছিলেন। তার মৃত্যুতে আমরা একজন মহৎ ও মানুষকে হারালাম। এই ক্ষতি অপুরণীয়। আমার সাথে তার ব্যক্তিগত যোগাযোগ ছিলো। আমার বিভিন্ন কাজে তিনি উৎসাহ ও সহযোগিতা করেছেন। আমির তার বিদেহী শান্তি কামনা করছি। মহান আল্লাহপাক যেন তাকে জান্নাত দান করেন এবং তার পরিবারবর্গকে এই শোক কাটিয়ে ওঠার শক্তি দান করেন। আমিন।

আরো সংবাদ