AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বালাগঞ্জের বনগাঁও মাদরাসায় প্রবাসীর ৫০ হাজার টাকা অনুদান প্রদান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ২৩ - ২০২০ | ১২: ৪৩ পূর্বাহ্ণ

বালাগঞ্জ সংবাদদাতা :: বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের বনগাঁও মহিলা মাদরাসার ছাদ ঢালাইয়ের জন্য নগদ ৫০হাজার টাকা অনুদান প্রদান করেছেন সৌদি আরব প্রবাসী বিশিষ্ট সমাজকর্মী আব্দুল আজিজ মাসুক। আব্দুল আজিজ মাসুক সৌদি আরবস্থ সিলেট বিভাগ প্রবাসী পরিষদের সাবেক সভাপতি, গ্রাণ্ড সিলেট হোটেল এন্ড রিসোর্টের বোর্ড অব ডাইরেক্টর, সিলেট পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালের ডাইরেক্টর, ডেল্টা স্পেশালাইজড হসপিটালের ডাইরেক্টর, সিলেটের বালাগঞ্জ উপজেলার দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এণ্ড কলেজের আজীবন দাতা সদস্য, আব্দুল আজিজ মাসুক ফাউণ্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান। এছাড়াও তিনি দেশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানসহ নানা সামাজিক সংগঠনের সাথে জড়িত আছেন।

বুধবার (২২ জুলাই) বিকালে মাদরাসার শিক্ষক ও এলাকাবাসীর কাছে প্রবাসী সমাজকর্মী আব্দুল আজিজ মাসুকের পক্ষ থেকে অনুদানকৃত অর্থ হস্তান্তর করেন বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, সাংবাদিক মো. জিল্লুর রহমান জিলু। এ সময় মাদরাসার শিক্ষা সচিব মাওলানা মুহিবুর রহমান, সাবেক ইউপি সদস্য মো. চাঁন মিয়া, শিক্ষানুরাগী মাওলানা আব্দুস শহীদ, মাওলানা মুহিবুল আলম, বনগাঁও সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম প্রমুখ উপস্থিত ছিলেন।

অর্থ গ্রহণকালে মাদরাসার শিক্ষক ও এলাকাবাসী মাদরাসার উন্নয়নে ৫০হাজার টাকা অনুদান প্রদানের জন্য প্রবাসী সমাজকর্মী আব্দুল আজিজ মাসুকের প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়েছেন। এবং ভবিষ্যতেও তার অব্যাহত সহযোগিতা কামনা করেন।

আরো সংবাদ