AM-ACCOUNTANCY-SERVICES-BBB

জুম অ্যাপস’র মাধ্যমে সিলেট ট্যুরিস্ট ক্লাবের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ৬ - ২০২০ | ৮: ৫৬ অপরাহ্ণ

ওসমানীনগর প্রতিনিধি :: জুম অ্যাপস এর মা‌ধ‌্যমে শুক্রবার (০৫ জুন) রাতে সিলেট ট্যুরিস্ট ক্লাবের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ক্লাবের সভাপতি মো. আবু হানিফা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহীন আহমদের পরিচালনায় ভার্চুয়াল এই সভায় বক্তব্য রাখেন ক্লাবের উপদেষ্টা ও আটাব সিলেটের সাবেক সভাপতি আব্দুল জব্বার জলিল, ক্লাবের উপদেষ্টা ও ব্লাস্ট সিলেটের কো-অর্ডিনেটর এড. ইরফানুজ্জামান চৌধুরী, ক্লাবের উপদেষ্টা ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী সদস্য ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম, ইসলামিক ফাউন্ডেশন হবিগঞ্জ জেলার উপ-পরিচালক মাওলানা শাহ্ নজরুল ইসলাম ও সিলেট ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক আব্দুন নূর রুহেল।

ক্লাবের ধর্ম বিষয়ক সম্পাদক ক্বারী মাওলানা হিফজুর রহমানের কোরাআন তেলাওয়াতের মাধ্যমে ও সিনিয়র সহ-সভাপতি মোঃ কামরুল ইসলামের স্বাগত বক্তব্যের মধ‌্যদিয়ে শুরু হওয়া সভা ও দোয়ায় অংশগ্রহণ করেন ক্লাবের সহ-সভাপতি আল মামুন, রাহেল আহমদ, কোষাধক্ষ্য মোঃ মাকসুদ রহমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম রূপন, সহ-সাংগঠনিক সম্পাদক শাহ্ তাজুল ইসলাম, প্রচার সম্পাদক জালাল আহমদ, সহ-প্রচার সম্পাদক আহমদ জাকি, ক্রীড়া বিষয়ক সম্পাদক ফখরুল হাসান রাব্বি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ এনামুল কবীর, আপ্যায়ন বিষয়ক সম্পাদক নুরুল মুত্তাকিন, নির্বাহী সদস্য ওলিউর রহমান মাসুম, মোঃ এনামুল ইসলাম ও আব্দুল মোমিন, ক্লাবের সদস্য সিরাজুল হক, পুনব্রতপাল রতন, আবুল ফজল, রোটাঃ মিজানুর রহমান, আব্দুল মুমিন চৌধুরী, বিমল দাশ, তানিম চৌধুরী, রোটাঃ মওদুদ আহমদ, হিমাংশু কুমার পাল, সৈয়দ এহিয়া আহমদ, রাহাত খান, জামিল আহমদ প্রমুখ।

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) থেকে মুক্ত ও পরিত্রাণ পাওয়ার জন্য সিলেট ট্যুরিস্ট ক্লাবের উদ্যোগে ও ক্লাবের সদস্যরা নিজ নিজ ঘরে বসে কোরাআন খতম দেন। দোয়া পরিচালনা করেন ইসলামিক ফাউন্ডেশন হবিগঞ্জ জেলার উপ-পরিচালক মাওলানা শাহ্ নজরুল ইসলাম।

আরো সংবাদ