AM-ACCOUNTANCY-SERVICES-BBB

খন্দকার বাজার প্রবাসী কল্যাণ ট্রাস্ট’র নগদ অর্থ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ১৫ - ২০২০ | ১: ২২ পূর্বাহ্ণ

বালাগঞ্জ সংবাদদাতা :: ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের ‘খন্দকার বাজার প্রবাসী কল্যাণ ট্রাস্ট’র পক্ষ থেকে পবিত্র রমজান মাস উপলক্ষে এবং করোনাভাইরাস-জনিত কারণে কর্মহীন অস্বচ্ছল পরিবারের মধ্যে সাড়ে ৯লাখ টাকা নগদ বিতরণ করা হয়েছে। স্থানীয় বিভিন্ন গ্রামের ৬শ পরিবারের মধ্যে আজ বৃহস্পতিবার (১৪ মে) বিকালে স্থানীয় খন্দকার বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এসব অর্থ বিতরণ করা হয়।

দৈনিক জালালাবাদ’র চীফ রির্পোটার আহবাব মোস্তফা খানের পরিচালনায় অর্থ বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন দয়ামীর ইউনিয়ন পরিষদের সদস্য আফরুজুল হক ও জয়নাল আবেদীন, অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল ওয়াদুদ মানিক ও আব্দুল মনাফ, শিক্ষক ফয়ছল আহমদ, প্রবাসী ছানা মিয়া, সমাজকর্মী আব্দুশ শহীদ বাবলু, আবরার মোস্তফা খান, ডা. আব্দুল জলিল, আব্দুল জলিল হেলু, আব্দুল মুকিত, সেবুল মিয়া, নাঈম খান, সুজা মিয়া, আনহার আহমদ, শাহ ইমন, দুলন মিয়া, সেবুল মিয়া, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিপন আহমদ, সাংবাদিক রনিক পাল, রুহুল আমিন প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা, করোনাভাইরাসজনিত দুঃসময় এবং পবিত্র রমজান মাস উপলক্ষে এলাকার মধ্যবিত্ত, নিম্নবিত্ত অস্বচ্ছল পরিবারের মধ্যে বিপুল পরিমাণ নগদ অর্থ বিতরণের জন্য খন্দকার বাজার এলাকার সকল প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানান।

আরো সংবাদ