AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বালাগঞ্জে ৩শ পরিবারের মধ্যে এম.এ ট্রাস্ট’র খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১৩ - ২০২০ | ১১: ৩১ অপরাহ্ণ

বালাগঞ্জ সংবাদদাতা :: করোনাভাইরাস (কোভিড ১৯) সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে ঘরে থাকা বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের কর্মহীন, অসহায় শ্রমজীবী ও দুস্থ ৩শ’টি পরিবারকে বালাগঞ্জ উপজেলার আলাপুর গ্রামের ‘হাজী মকদ্দছ আলী এ- আহমদ আলী ট্রাস্ট’ (এম.এ ট্রাস্ট)’র পক্ষ থেকে খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে।

শুক্রবার (১০ এপ্রিল) বিকালে ট্রাস্টের পক্ষ থেকে স্থানীয় আলাপুর, নশিওরপুর, চর আলাপুর, সুলতানপুর, শিওরখাল, কুরুগাঁও, খাঁপুর, কালিমাঞ্জি, দত্তপুর, মোহাম্মদপুর প্রভৃতি গ্রামের বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ উপলক্ষে শুক্রবার সকালে আয়োজিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন খন্দকার বাজার উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী প্রধান শিক্ষক মো. তারা মিয়া, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, তরুণ সমাজকর্মী এটিএম মোস্তাক, গহরপুর ব্লাড ফাইটার্সের সভাপতি আমিনুর রহমান তুহেল, সুজন আহমদ প্রমুখ।

অনুষ্ঠিত দোয়া মাহফিলের মাধ্যমে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। এরপর উল্লেখিত গ্রামসমুহের বাড়ি বাড়ি গিয়ে কর্মহীন অসহায় শ্রমজীবী ও দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

আরো সংবাদ