বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

BiswanathNews24

সব

রিয়ার এডমিরাল এমএ খান স্মৃতি সংসদ ইউকে’র প্রতিষ্ঠাতা সভাপতির সম্মানে মতবিনিময় ও সংবর্ধনা

বিশ্বনাথনিউজ২৪ :: রিয়ার এডমিরাল এমএ খান স্মৃতি সংসদ ইউকে ও ইউরোপের এর প্রতিষ্ঠাতা সভাপতি যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা আহমেদ সাদিকের সম্মানে এক মতবিনিময় ও সংবর্ধনা অনুষ্ঠান ১মার্চ দক্ষিণ সুরমার সিলাম তেলি পাড়ায় অনুষ্ঠিত হয়।

শহীদ বুদ্ধিজীবী ড.মুক্তাদির একাডেমীর প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা সম্পাদক ও দৈনিক সিলেটের ডাক এর সিনিয়র রিপোর্টার হাজী এম আহমদ আলীর সভাপতিত্বে রিয়ার এডমিরাল এমএ খান স্মৃতি সংসদ ইউকে ও ইউরোপ আয়োজিত মতবিনিময় ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- রিয়ার এডমিরাল এমএ খান স্মৃতি সংসদ ইউকে ও ইউরোপের এর প্রতিষ্ঠাতা সভাপতি যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা আহমেদ সাদিক।

বিশেষ অতিথি ছিলেন- অনলাইন টেলিভিশন সিল টিভির ব্যবস্থাপনা পরিচালক রোটারিয়ান মাহবুবুুল আলম মিলন.দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও এনটিভি ইউরোপ এর দক্ষিণ সুরমা প্রতিনিধি আশরাফুল ইসলাম ইমরান,চ্যানেল এস এর ক্যামেরা পার্সন বেলায়েত হেসেন, নিয়ামাহ বিজনেস গ্রুপের পরিচালক শিক্ষানুরাগী সালেহ আহমদ, সুরমা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও দৈনিক দিনকালের ফটো সাংবাদিক এমএ খালিক, দৈনিক আজকালের খবর এর সিলেট ব্যুরো অফিসের স্টাফ ফটো সাংবাদিক এম সারওয়ার হোসেন সৌরভ, ইফতেখার হোসেন সুজন প্রমুখ।

প্রধান অতিথি বলেন সিলেট তথা দেশের উন্নয়নে সাবেক যোগাযোগ,কৃষি মন্ত্রী ও নৌবাহিনীর রিয়ার এডমিরাল এম এ খান গুরুত্বপূর্ণ অবদান রাখেন। তিনি আন্ত:নগর এক্সপ্রেস ট্রেন চালু,সিলেটের বিভিন্ন বড়বড় সেতু,রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন করেন। তার স্মৃতি ধরে রাখার জন্য দেশে ও পৃথিবীর বিভিন্ন দেশে কাজ করছে। দেশে এসে সিলেটের মানুষের সাথে মতবিনিময় করতে পেরে তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং লন্ডন থেকে স্বপরিবারে সৌদি আরবে পবিত্র ওমরাহ পালন শেষে সংক্ষিপ্ত সফরে দেশে এসে সকলের সাথে দেখা না হওয়ায় দুঃখ প্রকাশ করেন।

আয়োজকরা দেশের উন্নয়নে প্রবাসীদের কাজ করার আহ্বান জানিয়ে তার সুস্বাস্থ্য কামনা করেন।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম বিশবনাথের প্রথম ও প্রাচিন অনলাইন পত্রিকা, যার যাত্রা শুরু হয়েছিলো ২০১৪ সালের শুরুর দিকে।

© স্বত্ব বিশ্বনাথ নিউজ ২০১৪ - ২০২০
চেয়ারম্যানঃ মোঃ মিছবাহ উদ্দিন
সম্পাদক ও প্রকাশক : এমদাদুর রহমান মিলাদ
সম্পাদকীয় কার্যালয় : হাজী ইন্তাজ আলী মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), বিশ্বনাথ পুরান বাজার, বিশ্বনাথ, সিলেট।

ফোনঃ +88 01717682655 ইমেইল: biswanathn24@gmail.com
error: Content is protected !!